জেলার সংবাদ

পীরগাছায় স্বামীকে গুম করার অভিযোগ, স্ত্রী গ্রেপ্তার

ঢাকা, ২২ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

রংপুরের পীরগাছার পল্লীতে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্বামীকে গুম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রীসহ পাঁচজনের বিরুদ্ধে  পীরগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ অভিযান চালিয়ে নিখোঁজ আমিনুলের স্ত্রীকে গ্রেপ্তার করলেও বাকিরা পলাতক রয়েছে। উপজেলার ইটাকুমারী ইউনিয়নের ছোট হায়াত খাঁ গ্রামে এ ঘটনা ঘটে।অভিযোগে জানা যায়, ওই গ্রামের মৃত চাঁন মামুদের ছেলে আমিনুল ইসলামের সঙ্গে প্রায় এক যুগ আগে একই গ্রামের মৃত আমজাদ হোসেনের মেয়ে মঞ্জিলা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে আঁখিমনি নামের ১১ বছরের একটি মেয়েও রয়েছে। বেশ কিছুদিন ধরে পার্শ্ববর্তী পবিত্রঝাড় (খাঁ পাড়া) গ্রামের আউয়াল মিয়া আত্মীয়তার সূত্র ধরে আমিনুল ইসলামের বাড়িতে যাতায়াত করতে থাকেন এবং তার স্ত্রী মঞ্জিলা বেগমের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে আমিনুল ইসলাম তার স্ত্রী মঞ্জিলা ও আউয়ালকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে এবং গ্রাম্য সালিস করে বিষয়টি মীমাংসা করা হয়।

এরপর আমিনুল স্ত্রী-সন্তান নিয়ে ঢাকায় চলে যান। এরপরও প্রেমিক আউয়াল মঞ্জিলা বেগমের সঙ্গে পরকীয়া প্রেমের সর্ম্পক চালিয়ে যান। এরই মধ্যে আমিনুল ঢাকার বাসায় তার স্ত্রী ও পরকীয়া প্রেমিক আউয়ালকে আপত্তিকর অবস্থায় দেখলে স্ত্রী-সন্তানকে ঢাকায় রেখে গ্রামের বাড়ি পীরগাছায় চলে আসেন তিনি।

এরপর গত ৫ মে আমিনুলের স্ত্রী মঞ্জিলা, প্রেমিক আউয়াল, এলাকার মন্টু, হাছেন ও সফিউদ্দিন কৌশলে আমিনুলের বাড়িতে আসেন এবং তার কাছে ক্ষমা প্রার্থনা করে ঢাকায় যাবার কথা বলে ৭০ হাজার টাকা ও এক বস্তা চালসহ আমিনুলকে নিয়ে যান। এরপর থেকে আমিনুলকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।আমিনুলের স্ত্রী মঞ্জিলা বেগম ঈদের পর একা ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসলে আমিনুলের মা আমিরন নেছা তার কাছে ছেলের কথা জানতে চান। জবাবে মঞ্জিলা জানান, আমিনুল ঈদের আগেই চলে এসেছে।

এদিকে, আমিনুলের স্ত্রী ও আসামিদের সন্দেহজনক আচরণসহ ছেলের কোনও সন্ধান না পেয়ে আমিরন নেছা বাদী হয়ে গত ৫ সেপ্টেম্বর পাঁচজনের বিরুদ্ধে পীরগাছা থানায় একটি হত্যা ও গুমের মামলা দায়ের করেন। পরে পীরগাছা থানা পুলিশ আমিনুলের স্ত্রী মঞ্জিলা বেগমকে গ্রেপ্তার করে। মামলার তদন্ত কর্মকর্তা পীরগাছা থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, “আমিনুলের স্ত্রী মঞ্জিলা বেগমকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। ”

Show More

আরো সংবাদ...

Back to top button