জেলার সংবাদ

এএসআই’র বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ

ঢাকা, ২৪ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

মিনহাজ উদ্দিন মিন্টু নামে পুলিশের এক এএসআইয়ের  বিরুদ্ধে টাঙ্গাইলের ঘাটাইল থানায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগও করা হয়েছে।
গত শুক্রবার বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ সব অভিযোগ করেছেন ধর্ষিতা ওই নারী। ঘটনাটি ঘটেছে উপজেলার টেপিকুশারিয়া গ্রামে। অভিযুক্ত এএসআই বর্তমানে সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত।
লিখিত বক্তব্য থেকে জানা যায়, উপজেলার সন্ধানপুর ইউনিয়নের টেপিকুশারিয়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসী জয়নাল আবেদিনের স্ত্রী শাহিদা বেগম। এক মাত্র ছেলেকে নিয়ে স্বামীর বাড়িতেই থাকতেন তিনি। একই গ্রামের মিনহাজ উদ্দিন মিন্টু প্রায় তিন বছর ধরে প্রবাসীর এ স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। এএসআই মিন্টুর কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ জুন ওই প্রবাসীর বাড়িতে তিনি প্রবেশ করে তাকে ধর্ষণ করে। পরে যাওয়ার সময় ধর্ষণের চিত্র ভিডিও করা হয়েছে বলে জানায়।
এ কথা কাউকে বললে ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দেয়। গত ২০ সেপ্টেম্বর এএসআই মিন্টু তার সহযোগী ইদ্রিস আলীকে সাথে নিয়ে ওই গৃহবধূর বাড়িতে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে লোকজনের উপস্থিতি টের পেয়ে মিন্টু পালিয়ে যায়।
সংবাদ সম্মেলনে ধর্ষিতা নারীর সাথে স্বামী জয়নাল আবেদীন, স্বামীর বড় ভাই জসিম উদ্দিন উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি মহিউদ্দিন পিপিএম বলেন, এএসআই মিনহাজ উদ্দিন মিন্টুর বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।
Show More

আরো সংবাদ...

Back to top button