জেলার সংবাদ

অবৈধ মজুদ :গাইবান্ধায় ২২২৬ বস্তা চাল জব্দ

ঢাকা, ২৫ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

অবৈধভাবে মজুদ করার অভিযোগে গাইবান্ধার পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলার সীমান্তবর্তী ঢোলভাঙ্গা বাজারের মেসার্স খন্দকার ট্রেডার্সের পাঁচটি গুদাম থেকে ২ হাজার ২২৬ বস্তা চাল জব্দ করা হয়েছে। এসময় ওইসব গুদামে থাকা ৩ হাজার ১৭১টি খালি চটের বস্তা ও নগদ ১০ লাখ ৫৮ হাজার ৬৬৯ টাকাও জব্দ করা হয়।
গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রট এস এম আশিক রেজা অভিযান পরিচালনা করে এই গুদামগুলো সিলগালা করেন। এ ঘটনায় গতকাল রবিবার পলাশবাড়ী থানায় একটি মামলা হয়েছে।
‘মেসার্স খন্দকার ট্রেডার্স’ নামে প্রতিষ্ঠানটির মালিক পলাশবাড়ী উপজেলার ঝালিঙ্গি গ্রামের মৃত মোজাম্মেল হক খন্দকারের তিন ছেলে। এরা হলেন মাহফুজার রহমান খন্দকার ফুল মিয়া, হারুনার রশিদ খন্দকার ও মোমিনুেল ইসলাম খন্দকার আরিফ মিয়া। ‘জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আমজাদ হোসেন জানান, অভিযানে অবৈধভাবে মজুদ করা চালের মোট ওজন ১১১ দশমিক ৬০০ মেট্রিক টন। এসব চাল মজুদ করার কোন বৈধ কাগজ পত্র তাদের ছিল না।
নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আশিক রেজা মুঠোফোনে জানান, গোপন খবরে এ অভিযান চালানো হয়। এসময় চালের বস্তা জব্দ করে গুদামগুলো  সিলগালা করা হয়।
পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, এ ঘটনায় পলাশবাড়ী সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসিএলএসডি) আল-আউয়াল বাদি হয়ে খন্দকার ট্রেডার্সের ৩ মালিকের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিরা পলাতক রয়েছেন বলে তিনি জানান।
Show More

আরো সংবাদ...

Back to top button