জেলার সংবাদ

মনপুরার ট্রলার থেকে জেলে অপহরণ

ঢাকা, ২৬ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

ভোলার মনপুরার চরনিজাম সংলগ্ন মেঘনায় ট্রলারে হামলা চালিয়ে এক জেলেকে অপহরণ করা হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে জলদস্যু বাহিনী জেলেদের ওপর এই হামলা চালায়।
পরিবার সূত্রে জানা গেছে, অপহৃত জেলে পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে দস্যুরা। অপহৃত জেলে উদ্ধারের জন্য পুলিশ প্রশাসন চেষ্টা করে যাচ্ছেন।
ঘটনা ও স্থানীয় জেলেদের সূত্রে জানা গেছে, প্রতিদিনকার ন্যায় আবু তাহের মাঝি চরনিজাম সংলগ্ন মেঘনায় ইলিশ মাছ ধরার জন্য জাল ফেলে। জাল টানার শেষ পর্যায়ে তারা দেখতে পায় একটি বড় ফিশিং বোটে ১০/১৫ জনের একদল জলদস্যু বাহিনী অস্ত্র তাক করে তাদের ঘিরে ফেলে। হাতিয়ার জলদস্যু বাহিনী আবু তাহের মাঝির জেলে ট্রলারে হামলা চালায়। এই সময় দস্যু বাহিনী ট্রলারে থাকা জেলেদের বেধড়ক মারধর করে আবু তাহের মাঝিকে অপহরণ করে নিয়ে যায়। এছাড়াও দস্যু বাহিনী ওই সময় মাছ ধরা অবস্থায় অন্যান্য ট্রলারে হামলা চালানোর খবর পাওয়া গেছে। অপহৃত জেলে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবু তাহের মাঝি।
মনপুরা থানার ওসি শাহীন খান জানান, জেলে ট্রলারে হামলা ও অপহরণের ঘটনা শুনেছি। অপহৃত জেলেকে উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
Show More

আরো সংবাদ...

Back to top button