বিনোদন

মোশাররফ করিমকে দেখেই জ্ঞান হারালেন ভক্ত

ঢাকা, ২৬ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

টিভি নাটকের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।  প্রিয় এ অভিনেতাকে নিয়ে ভক্তদের পাগলামির যেন শেষ নেই। নানা সময় ভক্তদের মধুর যন্ত্রণার মুখোমুখি হতে হয় এ তারকাকে।

উত্তরার ৭ নম্বর সেক্টরে স্বপ্নিল টু তে রোববার ঘটল মজার এক কাণ্ড। এক ভক্ত এ তারকাকে দেখেই অজ্ঞান হয়ে গেলেন। ঘটনার সত্যতা জানা গেল মোশাররফ করিমকে ফোন করে।

এ ঘটনার কথা জিজ্ঞেস করতেই একগাল হেসে দিয়ে এ তারকা জানালেন ঘটনার সত্যতার কথা।

তিনি বলেন, বিশাল টেনশনে পড়ে গিয়েছিলাম।  উত্তরায় স্বপ্নিল ২ তে  কায়সার আহমেদ পরিচালিত বাংলাভিশনের প্রচারিত চলতি ধারাবাহিক মহাগুরুর শুটিং করছিলাম। এমন সময় সেখানে আমাকে দেখে উজ্জ্বল হোসাইন নামের এক ভক্ত অজ্ঞান হয়ে যান। পরে কাজ ফেলে তাকে সবাই মাথায় পানি দিয়ে জ্ঞান ফেরাই।

জানা গেছে, উজ্জ্বলের বাড়ি বেনাপোলে। মোশাররফ করিমের অসম্ভব ভক্ত তিনি। প্রিয় অভিনেতাকে সামনে থেকে একনজর দেখার জন্যই ঢাকার কাছে গাজীপুরে একটি চাকরি নেন।  নানা উপায়ে মোশাররফ করিমের শুটিং কোথায় হচ্ছে জানার চেষ্টা করেন। খবর পেয়ে এবার স্বপ্নিল টুতে এসে প্রিয় অভিনেতাকে দেখেই জ্ঞান হারান।

উল্লেখ্য, মোশাররফ করিমের বেলায় এটিই কিন্তু প্রথম নয়, এর আগে যশোরে একটি ছবির শুটিং করার সময় এক ভক্তের সঙ্গে সেলফি না তোলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন এক যুবক।

Show More

আরো সংবাদ...

Back to top button