প্রবাসের খবর

নিউ ইয়র্কে পার্লার থেকে বাংলাদেশি বধূ গ্রেফতার

ঢাকা, ১২ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

বেআইনী কাজের অভিযোগে নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ম্যাসেজ পার্লারে অভিযান চালিয়ে বাংলাদেশি এক বধূকে গ্রেফতার করেছে পুলিশ। বাংলাদেশি অধ্যুষিত এই ম্যাসেজ পার্লারে শুক্রবার পুলিশ অভিযান চালায়।

ম্যাসেজ পার্লারে বেআইনি কাজ-কর্ম চলার অভিযোগ পেয়েই এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে নিউ ইয়র্ক পুলিশ। ভারতীয় মালিকানাধীন এ পার্লারে বেশ কয়েকজন বাঙালি নারীও কাজ করেন।

কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস থেকে জানানো হয় যে, ৩৭-৪০ ৭৫ স্ট্রিটের ওই অভিযানে গ্রেফতার হয়েছে জিনাত রেহানা নামের এক বাংলাদেশি বধূ। বয়স ৩৩ বছর। পরদিন তাকে জামিন প্রদান করেছেন কুইন্স ক্রিমিনাল কোর্টের জজ গুয়ারিনো।

তবে তাকে ৩ নভেম্বর আদালতে হাজির হতে হবে। মামলায় অভিযোগ করা হয়েছে যে, প্রচলিত রীতি অনুযায়ী লাইসেন্স ছাড়াই এই পার্লারে কাজ করছিলেন ম্যাসেজ থেরাপিস্ট হিসেবে। স্বামীর সঙ্গে নন-ইমিগ্র্যান্ট ভিসায় যুক্তরাষ্ট্রে আসার পর সম্প্রতি স্বামীকে ত্যাগ করেন জিনাত রেহানা। এর আগে আরেকবার বিয়ে হয়েছিল জিনাতের এবং তার একটি সন্তানও রয়েছে বাংলাদেশে।

এর আগেও জ্যাকসন হাইটস, জ্যামাইকা, এলমহার্স্ট, ফ্লাশিংসহ বিভিন্ন স্থানের বেশ কটি বিউটি পার্লার/ম্যাসেজ পার্লার/স্পা-তে পুলিশ অভিযান চালিয়েছিল। সে সময়েও গ্রেফতার হয়েছিলেন ৬ বাংলাদেশি। অনৈতিক কাজে লিপ্ত থাকায় কোথাও কোথাও পার্লারে পুলিশ তালাও ঝুলিয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button