রাজনীতি

খালেদার গাড়ি বহরে হামলা আওয়ামী লীগের পরিকল্পিত

ঢাকা, ০৩ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

সম্প্রতি কক্সবাজারে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনা আওয়ামী লীগের পরিকল্পিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শুক্রবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের আক্রমণ বিএনপির উপর নয়। তাদের আত্রমণ গণতন্ত্রের উপর, স্বাধীনতার উপর, দেশের গণতন্ত্রকামী মানুষের উপর।

মির্জা আব্বাস বলেন, অনেকে আমাকে জিজ্ঞেস করেছেন এই সফরে বিএনপির অর্জন কি? আমি বলবো, বিএনপির অর্জন যাই হোক না কেন, আওয়ামী লীগের বিসর্জন অনেক।

তিনি বলেন, হামলার ঘটনা না ঘটলে আওয়ামী লীগের প্রকৃত চেহারা দেখা যেত না। বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না। বিএনপি জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য জন্য রাজনীতি করে।

খালেদা জিয়া রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণে কক্সবাজার যাওয়ার সময় আওয়ামী সন্ত্রাসীদের হামলায় আহত চট্টগ্রামের বায়েজিদ থানার বাংলাবাজার ইউনিটের সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ সঞ্জু মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার আত্মার মাগফেরাত কামনা করে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button