রাজনীতি

আ.লীগকে ক্ষমতায় রেখে কোনো নির্বাচন হবে না

ঢাকা, ০৪ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস এবং বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে এ সভার আয়োজন করে জিয়া নাগরিক ফেরাম (জিনাফ) নামের একটি সংগঠন।

নির্বাচন প্রসঙ্গ টেনে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ১৯৭৫ সালের ২৫ জানুয়ারি নির্বাচনকে প্রথম বাক্সে বন্দি করা হয়েছে। পরে ৭ নভেম্বর তা উদ্ধার হয়। আবার ২০১৪ সালের ৫ জানুয়ারি গণতন্ত্রকে গুম করা হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ আর গণতন্ত্র একসঙ্গে রাখলে গণতন্ত্র নষ্ট হয়ে যাবে। দেশে গণতন্ত্রের বিরুদ্ধে কোনো উপদ্রব থাকলে বিএনপি নির্বাচনে যাবে না। আর আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, বেগম খালেদা জিয়া যেদিক দিয়ে যায় সেদিকে জনগণ আসবেই এটাই স্বাভাবিক।

আয়োজক সংগঠনের সভাপতি লায়ন মিয়া মহাম্মদ আনেয়ারের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন, কর্মজীবী দলের সাধারণ সম্পাদক আলতাফ প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button