বিনোদন

রিক্সা চালকের মামলার খবরটি শুনে ভীষণ হেসেছি: শাকিব খান

ঢাকা, ০৪ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

রাজনীতি’ সিনেমায় অনুমতি না নিয়ে হবিগঞ্জের একজন অটোরিক্সাচালকের নাম্বার ব্যবহার করায় বিপাকে ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক ও অভিনেতা শাকিব খান। তিনজনের নামেই মামলা করেন ওই অটো চালক। অটোরিক্সা চালকের মামলা নিউজটি শোনার পর কেমন প্রতিক্রিয়া হয়েছিল জানতে চাইলে শাকিব বলেন, ‘খবরটি শুনে আমি ভীষণ হেসেছি। আমিতো তখন ‘চালবাজ’ ছবির শুটিংয়ে কলকাতা ছিলাম। বিস্তারিত কিছু জানতাম না। দেশে এসে ডিটেইলস শুনলাম।’
শনিবার রাজধানীর কাকরাইলের হোটেল রাজমনি ঈশা খাঁতে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের করা প্রশ্নের উত্তরে কথা বলেন শাকিব খান।
তিনি বলেন, একজন শিল্পী হিসেবে আমি শুধু আমার সংলাপটা বলেছি। সেটা কার মোবাইল, কি নম্বর এবং নম্বরটা আসলে সঠিক কিনা এটা আমার দেখার বিষয় নয়। আমার এখতিয়ারের মধ্যে পড়ে না এটা, বলেছেন চিত্রনায়ক শাকিব খান। এটা আসলে বর্তায় ছবির প্রযোজক, পরিচালক, স্ক্রিপ্ট রাইটার তাদের ওপর। তারা বিষয়টা দেখবেন। আমার জায়গায় যদি অন্য কোনো হিরোর মুখ দিয়ে সংলাপটা যেত তার তো কিছু করার ছিল না বলে মত দেন ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ নায়ক।
তবে বিষয়টি আন্তর্জাতিক গণমাধ্যমে চলে আসাকে বেশ ইতিবাচক হিসেবে দেখছেন শাকিব খান। তিনি বলেন, এটা তো অনেক খুশির সংবাদ যে আমাদের দেশের সংবাদ এখন আন্তজার্তিক গণমাধ্যমে প্রচারিত হচ্ছে।
বিষয়টি নিয়ে বর্তমানে শাকিবের ভাবনা জানতে চাইলে বলেন, এখনও বিষয়টার ডিটেইলস আমি জানি না। লিখিত কোনো অভিযোগ পাইনি। এটা আদৌ কোন মামলার গ্রাউন্ডে পড়ে কিনা তাও আমার জানা নেই। অন্যদিকে বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট কারও সঙ্গে কথা হয়নি বলে জানিয়েছেন শাকিব খান।
Show More

আরো সংবাদ...

Back to top button