খেলাধুলা

সিলেটকে ১৪৬ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ঢাকা, ০৫ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে দ্বিতীয় দিন টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে বিপিএলের নতুন দল স্বাগতিক সিলেট সিক্সার্সকে জয়ের জন্য ১৪৬ রানের টার্গেট দিয়েছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গতকাল নিজেদের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে হারিয়েছিল সিলেট। আর এবারের আসরে এটি কুমিল্লার প্রথম ম্যাচ।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে কুমিল্লা। শুরুটা ভালোই ছিল তাদের। ২৮ বল মোকাবেলা করে উদ্বোধনী জুটিতে ৩৬ রান যোগ করেন লিটন দাস ও ইমরুল কায়েস। এ ম্যাচে দলকে ব্রেক-থ্রু এনে দেন সিলেটের অধিনায়ক নাসির হোসেন। গতকাল সিলেটের প্রথমে ম্যাচেও দলকে ব্রেক-থ্রু এনে দিয়েছিলেন নাসির। ১২ রান করে নাসিরের শিকার হন ইমরুল।
পরের ওভারেই প্যাভিলিয়নে পথ ধরেন লিটন। ২১ রান করে সিলেটের স্পিনার তাইজুল ইসলামের শিকার হন তিনি। এরপর চার নম্বরে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন ইংল্যান্ডের জশ বাটলার। মাত্র ২ রান করেন তিনি।
৪৪ রানে তৃতীয় উইকেট হারানোর পর ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস ও অলক কাপালির জুটির কল্যাণে ম্যাচে ফেরার চেষ্টা করে কুমিল্লা। তাতে সফলই হয়েছে তারা। ৪২ রানের জুটি গড়েন তারা। কাপালি ১৯ বলে ২৬ রান করে ফিরেন।
তবে শেষ পর্যন্ত স্যামুয়েলস ৪৭ বলে ৬০ ও শেষদিকে ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভোর ৯ বলে অপরাজিত ১১ রান কুমিল্লাকে ৬ উইকেটে ১৪৫ রানের সংগ্রহ এনে দেয়। স্যামুয়েলসের ইনিংসে ২টি চার ও ৩টি ছক্কা ছিল। সিলেটের ওয়েস্ট ইন্ডিজের ক্রিসমার সানতোকি ও তাইজুল ২টি করে উইকেট নেন।
সংক্ষিপ্ত স্কোর:
কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ১৪৫/৬, ২০ ওভার (স্যামুয়েলস ৬০, কাপালি ২৬, লিটন ২১, তাইজুল ২/২২)।
Show More

আরো সংবাদ...

Back to top button