শিক্ষা

বেরোবিতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগের মারামারি

ঢাকা, ০৭ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ক্যারাম বোর্ড খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এতে ১ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের চতুর্থ তলায় এই ঘটনা ঘটে। আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী জামিউল রাব্বী ও ইংরেজি বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী মোতাউল ইসলাম দোলনের মধ্যে ক্যারাম বোর্ড খেলাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে হাতাহাতি হয়।

মোতাউল ইসলাম দোলন এক পর্যায়ে জামিউল রাব্বীকে জানালার সঙ্গে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে রাব্বীর মাথা ফেটে যায় এবং অনেক রক্তক্ষরণ হয়। পরে শিক্ষার্থীদের সহযোগিতায় অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয় রংপুর মেডিকেল কলেজে।

হাসপাতাল সূত্রে জানা যায়, জামিউল রাব্বীর মাথায় ৬টা সেলাই করা হয়েছে।

শাখা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, জামিউল রাব্বী বাংলা বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মোতাউল ইসলাম দোলন ছাত্রলীগ কর্মী। এরা একে অপরেরে সিনিয়র-জুনিয়র।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া জানান, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। জুনিয়র হয়ে সিনিয়রের গায়ে হাত তোলা- এটা মেনে নেওয়া যায় না। আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান এই ঘটনা নিশ্চিত করেন।

Show More

আরো সংবাদ...

Back to top button