জাতীয়

হিরো বাংলাদেশের সঙ্গে পিকাবুর অনলাইন বাণিজ্যিক চুক্তি!

ঢাকা, ০৭ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড হিরো ও ই-কমার্স প্ল্যাটফর্ম পিকাবুর মধ্যে এক বছরের জন্য এক্সক্লুসিভ অনলাইন বাণিজ্যিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
এই চুক্তির ফলে অনলাইন পার্টনার হিসেবে আগামী ১ বছর নিজেদের ওয়েবসাইটের মাধ্যমে হিরো মোটরসাইকেল বিক্রি করবে পিকাবু।
সম্প্রতি নিলয় মটরস লিমিটেডের নিকুঞ্জ-২ অফিসে এই চুক্তির স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পিকাবুর চিফ অপারেটিং অফিসার শাহরিয়ার সাত্তার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (প্রোডাক্ট অ্যান্ড ডিজিটাল মার্কেটিং) মরিন তালুকদার, কি অ্যাকাউন্ট ম্যানেজার মহিউদ্দিন আজম, হিরো বাংলাদেশের (নিলয় মটরস লিমিটেড) চিফ মার্কেটিং অফিসার মো. আবু আসলাম, চিফ মার্কেটিং অফিসার (এইচএমসিএল নিলয় বাংলাদেশ লি.) অনুপ রয়, হেড অফ সেলস (নিলয় মটরস লি.) মো. বদরুদ্দোজা, হেড অফ করপোরেট সেলস তানিম কুরাইশী, হেড অফ মার্কেটিং মাহবুব আলমসহ প্রমুখ।
বাংলাদেশে প্রথমবারের মতো গ্রাহকরা প্রতিটি হিরো মোটরসাইকেল ৬ মাসের ইন্টারেস্টবিহীন কিস্তিতে ১৯টি ব্যাংক থেকে কিনতে পারবেন। মাসিক কিস্তি ১৬,৮৩২ টাকা থেকে শুরু। সব মোটরসাইকেলের সঙ্গে আরও থাকছে পাঁচ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি এবং প্রথম চারটি সার্ভিসিং গ্রাহকরা পাচ্ছেন একদম ফ্রি!
হিরো এইচ এফ ডিলাক্স (১০০ সিসি), স্প্লেন্ডর প্লাস (১০০ সিসি), স্প্লেন্ডর আইস্মার্ট (১১০ সিসি), গ্ল্যামার (১২৫ সিসি), এচিভার (১৫০ সিসি) এবং হাঙ্ক (১৫০ সিসি)সহ আরও মোটরসাইকেল পিকাবুতে ১ নভেম্বর থেকে পাওয়া যাচ্ছে। অফারগুলো দেখতে www.hero.pickaboo.com-এ ভিজিট করতে হবে।
Show More

আরো সংবাদ...

Back to top button