জেলার সংবাদ

য‌শো‌রে শিশু ধর্ষ‌ণে অভিযুক্ত আটক

ঢাকা, ০৮ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

যশোরের শার্শায় ধর্ষণের শিকার এক শিশু‌কে আশঙ্কজনক অবস্থায় হাসপা‌তালে ভ‌র্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে সে ধর্ষ‌ণের শিক‌ার হয়।

শিশুটি তৃতীয় শ্রে‌ণি‌তে পড়ে। প্রথ‌মে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভ‌র্তি করার হ‌য়ে‌ছে। এ ঘটনায় সন্দেহভাজন ধর্ষক শুকুর আলীকে আটক করেছে পুলিশ।

ভুক্ত‌ভো‌গীরা বলছেন, মঙ্গলবার রাত ৭টার দিকে শার্শা একটি গ্রামের ওই শিশুটি প্রতিবেশীর বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। এ সময় প্রতিবেশী মৃত ইব্রাহিমের ছেলে শুকুর আলী শিশুটিকে মুখ চেপে ধরে বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে বাড়ি থেকে তার মা ছুটে এলে লম্পট ইব্রাহিম পালিয়ে যায়।

শিশুটির মা বলেন, আমার মেয়ের চিৎকার শুনে আমি ছুটে যাই। পরে দেখি বাড়ির পাশের বাগানে আমার মেয়ে পড়ে রয়েছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার এস এম আক্তার ফারুক জানান, শিশুটির অবস্থা খুব খারাপ। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শার্শা থানার ওসি এম মশিউর রহমান জানান, ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে এসআই মাসুমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত শুকুর আলীকে আটক করা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Show More

আরো সংবাদ...

Back to top button