জেলার সংবাদ

নোয়াখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ঢাকা, ০৯ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

নোয়াখালীর চাটখিল উপজেলায় আঁখি (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী ও শ্বাশুড়ির বিরুদ্ধে। নিহত আঁখি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের যশোড়া গ্রামের ইউছুপ মিয়ার মেয়ে ও একই উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামের মানিক হোসেনের স্ত্রী।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ৮টায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সন্ধ্যায় উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামে ওই গৃহবধূর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা দাবি করেছে, তিন মাস আগে কড়িহাটি গ্রামের মীর হোসেনের ছেলে মানিক হোসেনের সঙ্গে আঁখির বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী মানিক ও তার পরিবারের লোকজন বিভিন্ন সময় আঁখিকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে। এতে আঁখি অপারগতা প্রকাশ করলে তাকে তার স্বামী মানিক ও শ্বাশুড়ি প্রায়ই মারধর করতো।

একপর্যায়ে বুধবার সন্ধ্যায় ফের আঁখির স্বামী, শ্বাশুড়িসহ পরিবারের অন্যরা একত্রিত হয়ে যৌতুকের জন্য আঁখিকে বেদম পিটিয়ে গুরুতর আহত করে। পরে তারা আঁখিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করলে মরদেহ ফেলে তার (আঁখি) স্বামী ও শ্বাশুড়ি পালিয়ে যায়।

চাটখিল থানার ওসি জহিরুল আনোয়ার জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রির্পোটের পর বিস্তারিত বলা যাবে।

Show More

আরো সংবাদ...

Back to top button