রাজনীতি

ট্রাম্প আগুন নিয়ে খেলা করছেন: ইসলামী ঐক্যজোট

ঢাকা, ১১ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

ডোনাল্ড ট্রাম্প আগুন নিয়ে খেলা করছেন। ফিলিস্তিনের অবিচ্ছেদ্য অংশ জেরুজালেম শহরকে ইসরাইলের রাজধানী ঘোষণা- বিশ্বের মুসলমানরা কোনোদিন মেনে নেবে না। অবিলম্বে এই ঘোষণা প্রত্যাহার করতে হবে। তা না হলে মুসলিম বিশ্ব যক্তরাষ্ট্রকে বয়কট করবে।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে গাজীপুরের ভাওয়াল কনভেনশন সেন্টারে ইসলামী ঐক্যজোটের এক আলোচনা সভায় এসব কথা বলেন দলের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

দলটির প্রতিষ্ঠাতা ‘মুফতি ফজলুল হক আমিনীর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেন, ‘মুফতি আমিনী শুধু একটি নামই নয়, একটি আন্দোলন, একটি ইতিহাস। তাগুতি শক্তির বিরুদ্ধে এক প্রচণ্ড অগ্নিগিরী। তিনি ছিলেন মজলুমানের একবিপ্লবী কণ্ঠ। তার মতো বলিষ্ঠ নেতার শূন্যতা সহজে পূরণ হবে না।’

অনুষ্ঠানে আসন্ন গাজীপুর সিটি নির্বাচনে মাওলানা ফজলুর রহমানকে ইসলামী ঐক্যজোটের মেয়র প্রার্থী ঘোষণা করা হয়।

গাজীপুর জেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা লেহাজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,দলের যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুর রহমান,মুফতি দিলাওয়ার হোসাইন, যুগ্ম মহাসচিব মাওলানা আবুল কাশেম, যুগ্ম মহাসচিব মাওলানা শেখ লোকমান হোসাইন, সাংগঠনিক সচিব মুফতি শাখাওয়াত হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button