অর্থ ও বাণিজ্য

ইউসিবির ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ঢাকা , ০২ মে, (ডেইলি টাইমস ২৪):

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন হয়েছে।

সম্প্রতি রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে চেয়ারম্যান মিসেস রুকমীলা জামানের সভাপতিত্বে ইউসিবির ৩৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে ২০১৭ অর্থ বছরের জন্য এ লভ্যাংশ অনুমোদন করা হয়।

এছাড়া সভায় রুকমীলা জামান, হাজী ইউনুছ আহমদ ও এম এ সবুর ব্যাংকের পরিচালক হিসাবে পুনঃনির্বাচিত হয়েছেন। আর নতুন পরিচালক নির্বাচিত হয়েছেন আফরোজা জামান ও মো. শাহ আলম।

সাধারণ সভার পরে ব্যাংকের পরিচালনা পর্ষদের এক সভায় ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন দেশের তরুণ নারী শিল্পোদ্যোক্তা ও আরামিট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুকমীলা জামান। ভাইস চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন ইউসিবির অন্যতম উদ্যোক্তা পরিচালক হাজী ইউনুস আহমেদ।

অপরদিকে নির্বাহী কমিটির চেয়ারম্যান হিসাবে পুনঃনির্বাচিত হয়েছেন তরুণ শিল্পোদ্যোক্তা আনিসুজ্জামান চৌধুরী। ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উদ্যোক্তা পরিচালক এম এ সবুর। আর অডিট কমিটির চেয়ারম্যান হিসাবে পুনঃনির্বাচিত হয়েছেন ইউসিবির স্বতন্ত্র পরিচালক আখতার মতিন চৌধুরী।

Show More

আরো সংবাদ...

Back to top button