খেলাধুলা

বার্সার কাছে ক্ষমা নয়, মেসিকে চাই দাবি রোমা সভাপতির

ঢাকা , ২৭ জুলাই , (ডেইলি টাইমস ২৪):

মুখের খাবার ছিনিয়ে নিয়ে যাওয়া যাকে বলে আর কি। পুরোপুরি রোমার মুখের ‘খাবার’ ম্যালকমকে ছিনিয়ে নিয়েছে বার্সেলোনা। ম্যালকমকে বরণ করে নেওয়ার জন্য রোমা সমর্থকরা পর্যন্ত অপেক্ষায় ছিল, কিন্তু ব্রাজিলিয়ান উইঙ্গার ইতালিতে পা রাখেননি। এর মাঝেই বোর্দোর কাছ থেকে ম্যালকমকে ছিনিয়ে নিয়ে নিজেদের দল ভিড়িয়েছে বার্সা।

ম্যালকমের ব্যাপারে বোর্দোর সঙ্গে রোমার আনুষ্ঠানিক চুক্তি না থাকলেও মৌখিক কথাবার্তা হয়েছিল। এমনকি স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁর রোমের বিমানও ধরার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে বার্সেলোনায় যোগ দিয়েছেন ম্যালকম। রোমার প্রায় কিনে ফেলা খেলোয়াড়কে নিজেদের দলে ভেড়ানোর জন্য ইতালিয়ান ক্লাবটির কাছে ক্ষমা চেয়েছেন বার্সা সভাপতি। কিন্তু রোমা সভাপতি জেমস প্যালোত্তা এতে মোটেও খুশি হতে পারেননি। তার দাবি আরও বড়।

রোমা সভাপতি ইতালিয়ান এক রেডিওতে এসে বলেন, ‘বার্সেলোনা আমাদের কাছে ক্ষমা চেয়েছে বটে, কিন্তু আমরা তাদের এত সহজে ক্ষমা করব না। তাদের ক্ষমা করতে পারি এক শর্তে, যদি তারা মেসিকে আমাদের কাছে বিক্রিতে রাজি হয়।’

তবে বার্সার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে সে কথাও জানিয়ে রেখেছেন প্যালোত্তা, ‘বার্সা অনেকটা অনৈতিকভাবে এখানে প্রবেশ করেছে। মঞ্চির (রোমার স্পোর্টিং ডিরেক্টর) সঙ্গে ম্যালকমের এজেন্ট ও বোর্দো সভাপতির কথাও হয়েছিল। মৌখিক চুক্তিও হয়েছিল। আমরা বুঝতে পেরেছি আমাদের কি করা উচিত এবং বোর্দো আশা করি সন্তুষ্ট।’

মৌসুমের শুরুর দলবদলের মৌসুমেই গোলকিপার অ্যালিসন ও মাঝমাঠের তারকা রাদজা নাইনগোলানকে হারিয়ে কিছুটা বিপত্তিতে রোমা। ম্যালকমকে এনে দলে একটু উন্নতির চেষ্টা চালানো হয়েছিল। এবার হয়তো অন্য কারও দিকেই নজর দিতে হবে রোমাকে।

Show More

আরো সংবাদ...

Back to top button