খেলাধুলা

রোনালদোর লাগল মাত্র ৮ মিনিট…

ঢাকা , ১৩ আগস্ট , (ডেইলি টাইমস ২৪)

ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসের সাদা-কালো জার্সিতে কেবল খোলসটাই যে বদলেছেন, সেটি জানিয়ে দিলেন ইতালিতে তাঁর অভিষেক ম্যাচেই। জুভেন্টাসের জার্সিতে প্রথম গোল করতে পর্তুগিজ তারকা সময় নিলেন মাত্র ৮ মিনিট। ম্যাচটা জুভেন্টাসের ‘বি’ দলের সঙ্গে হলেও রোনালদো ইঙ্গিত দিয়ে রেখেছেন তাঁর ফর্মের।

ইতালীয় মৌসুমের শুরুতে জুভেন্টাসের সিনিয়র ও জুনিয়র দলের মধ্যকার এই ম্যাচ তুরিনের ঐতিহ্য। সিরি ‘আ’র আগে সাধারণত এই ম্যাচ দিয়েই জুভেন্টাসের সিনিয়র দল গোটা মৌসুমের একটা পোশাকি মহড়া দিয়ে নেয়। কাল রোনালদো সেই মহড়াটা দিলেন দারুণ খেলেই। জুভেন্টাস সমর্থকদের আশ্বস্ত করে রাখলেন রিয়াল মাদ্রিদে যেখানে শেষ করেছিলেন জুভেন্টাসের হয়ে তিনি আরম্ভ করতে চান ঠিক সেখান থেকেই।

ম্যাচটিতে বলা বাহুল্য রোনালদোই ছিলেন মূল আকর্ষণ। দর্শকদের ভিড় এতটাই ছিল যে পুলিশ রীতিমতো হিমশিম খেয়েছে তাদের সামলাতে। ম্যাচের একপর্যায়ে দর্শকেরা তাদের স্বপ্নের তারকার সঙ্গে ছবি তুলতে মাঠে ঢুকে পড়লে খেলা বন্ধ করে দেওয়া ছাড়া আর উপায় ছিল না আয়োজকদের। ২০ মিনিট আগে বন্ধ হয়ে যাওয়া এই ম্যাচে সিনিয়র জুভেন্টাস এগিয়ে ছিল ৫-০ গোলে। এক গোলের পাশাপাশি অন্য একটিতে সহায়তা আছে তাঁর। জোড়া গোল করেছেন পাওলো দিবালা।

 

Show More

আরো সংবাদ...

Back to top button