বিনোদন

মাদক সেবন নিয়ে মুখ খুললেন ডেমি

ঢাকা , ২৫ আগস্ট , (ডেইলি টাইমস ২৪)

কিছুদিন আগে মাত্রাতিরিক্ত মাদক সেবনের ফলে অসুস্থ হয়ে পড়েন সংগীতশিল্পী ডেমি লোভাটো। অচেতন অবস্থায় নিজ বাড়ি থেকে উদ্ধার করে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এরপর থেকে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন তিনি। সপ্তাহখানেক পর নিজের শারীরিক অবস্থা নিয়ে গতকাল সোমবার মুখ খুললেন এই সংগীতশিল্পী।

গতকাল হাসপাতালে বসে প্রথম ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন ডেমি। আনুষ্ঠানিক ওই বিবৃতিতে তাঁর বর্তমান অবস্থার কথা জানান। ২৫ বছর বয়সী এই মার্কিন গায়িকা বলেন, ‘আমি সব সময়ই আমার মাদকাসক্তি নিয়ে খোলামেলা কথা বলেছি। এর বিরুদ্ধে যে আমি লড়াই করে যাচ্ছি, সেটাও সবার জানা। আমার এই মাদকাসক্তির সমস্যাটা এমন নয় যে এটা সময়ের সঙ্গে সঙ্গে দূর হবে। এর চিকিৎসা-প্রক্রিয়া চলবে আজীবন।’ লোভাটো বেশ লম্বা সময় ধরে মাদকাসক্তি, বাইপোলার ডিসঅর্ডারসহ বেশ কিছু মানসিক উপসর্গে ভুগছেন। তাঁর অসুস্থতা ও এর চিকিৎসা-প্রক্রিয়া নিয়ে গত বছর একটি তথ্যচিত্রও তৈরি হয়।

ডেমি লোভাটো নিজের বিবৃতিতে ধন্যবাদ জানান ভক্ত, শ্রোতা ও তাঁর পরিবার-বন্ধুদের। তিনি বলেন, ‘আমি ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে এখনো বাঁচিয়ে রেখেছেন। আর আমি আমার ভক্তদের প্রতি কৃতজ্ঞ, তারা সব ধরনের পরিস্থিতিতে আমার পাশে ছিলেন। এই শক্তির জোরেই আমি আমার আসক্তির সঙ্গে লড়াই করে যাব।’

১৭ বছর বয়স থেকে কোকেন সেবনের মধ্য দিয়ে মাদকে আসক্ত হন ডেমি লোভাটো। এর ফলে কয়েক দফায় তাঁকে থাকতে হয় পুনর্বাসন কেন্দ্রে। মাঝে অনেক বছর তিনি মাদক থেকে মুক্তও ছিলেন। কিন্তু সম্প্রতি তিনি আবার মাদকের নেশায় ডুবে যান। বিবিসি।

Show More

আরো সংবাদ...

Back to top button