অর্থ ও বাণিজ্য

এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০তম এজিএম অনুষ্ঠিত

ঢাকা , ২৭ নভেম্বর , (ডেইলি টাইমস২৪):

এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন অডিটোরিয়ামে (কেআইবি) অনুষ্ঠিত সভায় এমজেএল বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

সাধারণ বার্ষিক সভায় সভাপতিত্ব করেন এমজেএল বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম। সভায় আরও উপস্থিত ছিলেন এমজেএল বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজম জে চৌধুরী। সভায় পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মুঈদ চৌধুরী, মো. আমিনুর রহমান, তাঞ্জিল চৌধুরী, গিয়াস উদ্দীন আনসারিসহ কোম্পানির স্বাধীন পরিচালক কিউ এম শরিফুল আলা ও ড. ইজাজ হোসেন। এ ছাড়াও এম জে এল বাংলাদেশ লিমিটেডের সিইও, সিএফও, কোম্পানি সেক্রেটারি এবং শেয়ারহোল্ডাররা সভায় উপস্থিত ছিলেন।

আবু হেনা মো. রাহমাতুল মুনিম জানান, ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত ১ বছরে এম জে এলের সমন্বিত সর্বমোট বিক্রয় ১৭ হাজার ৫১৬ মিলিয়ন টাকা এবং সমন্বিত নিট লাভ ২ হাজার ২৯৪ মিলিয়ন টাকা। শেষে শেয়ারহোল্ডাররা ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং ৫ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করেছেন।

আবু হেনা মো. রাহমাতুল মুনিম বলেন, ‘সভায় সবার একান্ত অংশগ্রহণের জন্য আমি অত্যন্ত গর্বিত। আপনাদের উপস্থিতি এবং সহযোগিতা প্রশংসার দাবিদার। প্রতিষ্ঠানের সার্বিক উন্নতিতে আমি আনন্দিত। আমি আশাবাদী যে এমজেএল বাংলাদেশ লিমিটেড সামনের দিনগুলোতে আরও উন্নতি করবে।’

Show More

আরো সংবাদ...

Back to top button