খেলাধুলা

অ্যালিসের ইনজুরি ‘বড়’ হওয়ার আশঙ্কা!

ঢাকা , ১৮ জানুয়ারি , (ডেইলি টাইমস২৪):

সিলেট সিক্সার্সের বিপক্ষে বোলিংয়ের সময় চোট পেয়ে মাঠ ছাড়েন ঢাকা ডায়নামাইটসের স্পিনার অ্যালিস আল ইসলাম।

গত শুক্রবার রংপুর রাইডার্সের বিপক্ষে বিপিএল অভিষেক হয় অ্যালিসের। হ্যাটট্রিকসহ চার উইকেট নিয়ে রংপুরকে হারিয়ে দেন অ্যালিস। বোলিং দ্যুতি ছড়িয়ে পরের দুই ম্যাচেই পেয়েছেন উইকেট। ঢাকার একাদশের নিয়মিত স্পিনার আজও নেমেছিলেন সিলেটে স্বাগতিক দলের বিপক্ষে ম্যাচে।

কিন্তু নিজের দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসে এক বলও করতে পারেননি। হাঁটুতে টান লেগে ছিটকে যান। তাকে কাঁধে করে মাঠ থেকে নিয়ে যান হজরতউল্লাহ জাজাই ও মোহর শেখ। ইনিংসের নবম ওভারে মাঠের বাইরে যান বোলিং অ্যাকশনে সন্দেহে পড়া এ বোলার। এরপর আর মাঠে ফেরেননি।

তরুণ এ স্পিনারের ইনজুরি নিয়ে বড় কোনো তথ্য পাওয়া যায়নি। ঢাকা ডায়নামাইটসের ম্যানেজার জানালেন, এক্সরে এবং এমআরআই করানোর পর জানা যাবে ইনজুরির গভীরতা।

ম্যানেজার আজম ইকবাল বলেছেন,‘অ্যালিসের ইনজুরি এখন পর্যন্ত যা দেখছি আমরা, মনে হচ্ছে একটু বেশিই। আমরা এক্সরে, এমআরআই না করানোর আগে নিশ্চিত করে কিছু বলতে পারছি না। তবে এখন পর্যন্ত দেখে ভালো মনে হচ্ছে না। ইনজুরিটা ওর হাঁটুতে। আশা করছি আগামী দুদিনের মধ্যে নিশ্চিত করে আপডেট দিতে পারব।’

ডানহাতি এ স্পিনারের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে রিপোর্ট করেছেন আম্পায়াররা। আগামী ২৬ জানুয়ারি তার বোলিং অ্যাকশনের পরীক্ষা দেওয়ার কথা। কিন্তু ইনজুরির কারণে পরীক্ষা দিতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে দলীয় এক সূত্র জানিয়েছে, হাঁটুর চোটে বিপিএল আর নাও খেলতে পারেন অ্যালিস! সেক্ষেত্রে পুরোপুরি ফিট হয়ে তাকে প্রথমে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে। বোলিং অ্যাকশন ত্রুটি ধরা না পরলে বিপিএলের পর মাঠে ফিরতে হবে তাকে।

Show More

আরো সংবাদ...

Back to top button