জেলার সংবাদ

কুড়িগ্রামের নিহত ৩ যুবককে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

ঢাকা , ২৫ ফেব্রুয়ারি , (ডেইলি টাইমস২৪):

পুরান ঢাকার চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের শিকার কুড়িগ্রামের তিন হতভাগ্য তরুণের পরিবারকে কুড়িগ্রাম জেলা প্রশাসন থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসন থেকে ৩৪ হাজার টাকার চেক, ৩ বান্ডিল করে ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করা হয়।

আজ সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে ওই ঘটনায় নিহত সজিবের স্ত্রী আছমা বেগম, রাজু মিয়ার ভাই মাসুদ ও খোরশেদ আলমের বাবা আবু বক্কর পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসনের সহায়তা গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সুলতানা পারভীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রে জিলুফা সুলতানা, সদর ইউএনও আমিন আল পারভেজ, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড.আহসান হাবীব নীলু প্রমুখ।

উল্লেখ্য, পুরান ঢাকার চকবাজারে জুতার দোকানে কর্মচারি ওই তিন যুবক ঘটনার দিন দোকান থেকে অন্য দোকানে মালামাল ডেলিভারীর সময় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করে। নিহতরা হলেন-নাগেশ্বরী উপজেলার আবু বক্করের পুত্র খোরশেদ আলম(২২),একই উপজেলার হাজিপাড়া গোবর্ধণকুঠি গ্রামের রাজু মিয়া (১৮) ও সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের শিবের চর মাঠের পাড় এলাকার আব্দুল কাদেরের পুত্র সজিব (২৩)।

Show More

আরো সংবাদ...

Back to top button