ক্যাম্পাস

শিবচরে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা মূলক সভা

ঢাকা , ১৪ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

শিবচরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জয় বাংলা যুব পরিষদের উদ্যোগে সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শেখ ফজিলাতুন্নেছা সরকারি পাইলট বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিদ্যালয়ের অডিটোরিয়ামে বাল্যবিবাহ, ইভটিজিং, ফেসবুক ও মাদকের বিষয় নিয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

শিবচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল কাদের খান মিলুর সভাপতিত্বে ও জয়বাংলা যুব পরিষদের প্রতিষ্ঠাতা পিটার খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শিবচর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হামিদা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের সদস্য শাহরিয়ার হাসান (রানা খান), শেখ ফজিলাতুন্নেছা সরকারী পাইলট বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বরহামগঞ্জ ললিত কলা একাডেমীর প্রতিষ্ঠাতা আবুল খায়ের খান, জেলা যুবলীগের সহসভাপতি সহিদুল খান (রুশু), জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল মাদবরসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শিবচরে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা মূলক সভা

এ সময় বক্তরা ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক এবং অপ্রাপ্ত বয়সে মোবাইল ব্যাবহারের বিভিন্ন ক্ষতিকর দিক তুলে ধরেন। বক্তারা আরও বলেন, জাতীয় সংসদের চিফ হুইপ ও পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সভাপতি নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির পরামর্শে এই সচেতনতা মূলক ক্যাম্পিং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে চলমান থাকবে।

Show More

আরো সংবাদ...

Back to top button