বিনোদন

ফরাসি পাঠ্যপুস্তকে স্থান পেলেন ঐশ্বরিয়া-প্রিয়াঙ্কা

ঢাকা , ০১ ডিসেম্বর, (ডেইলি টাইমস২৪):

বিনোদন জগতে ঐশ্বরিয়ার অবদান হাতে গুণে শেষ করা যাবে না। কিন্তু তার সৌন্দর্যে যে শুধু সিনেজগৎ নন, তামাম বিশ্ববাসী মুগ্ধ তা কয়েক বছর আগেই বোঝা গিয়েছিলো। ঐশ্বরিয়া রাই বচ্চনের নামে একটি ফুলের নামকরণ হয়েছিল। এবার ফরাসি পাঠ্যবইয়েও জায়গা করে নিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। বইয়ের কভারেও রয়েছে তার ছবি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ফরাসি পাঠ্যবইয়ে একটি অধ্যায় রয়েছে। তার নাম নলিউড ও বলিউড। এখানেই ঐশ্বরিয়া রাইকে নিয়ে প্রশ্ন করা হয়েছে। এছাড়া ওই পাঠ্যবইয়ে স্থান পেয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ও ঐশ্বরিয়া রাইয়ের ‘দেবদাস’ ছবি সম্পর্কেও বলা রয়েছে এই পাঠ্যপুস্তকে।

এছাড়া বইয়ের কভারে প্রিয়াঙ্কা, ঐশ্বর্যের ছবি ছাড়াও রয়েছে তাজমহলের ছবি। বইটি হাইস্কুলের ছাত্রছাত্রীদের ইংরেজি ভাষার। ইংরেজিতে আগ্রহ তৈরি করতেই ঐশ্বর্য-প্রিয়াঙ্কাকে নিয়ে প্রশ্নোত্তর পর্ব রয়েছে।

শেষ তাকে দেখা গিয়েছেন ‘ফন্নে খাঁ’ ছবিতে। তবে সেই ছবিতে তিনি প্রধান চরিত্রে ছিলেন না। তাও সেই গত বছরের কথা। তার আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অবশ্য অন্যতম মুখ্য চরিত্রেই ছিলেন তিনি। এবার মণিরত্নমের ছবিতে দেখা যাবে তাকে। মণিরত্নমের এই ছবি মূলত পিরিয়ড ড্রামা। চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close