জেলার সংবাদপ্রধান সংবাদ

গাজীপুরে ঘরের ভিতর তিন লাশ

ঢাকা , ৩১ মার্চ, (ডেইলি টাইমস২৪): গাজীপুরে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে; যেখানে স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।

গাজীপুর সিটির কাশিমপুর থানার ওসি আকবর আলী খান জানান, মঙ্গলবার সকালে তারা খবর পেয়ে শহরের পানিশাইল সোনালী পল্লী এলাকার একটি ঘরে তাদের লাশ পান।

নিহতরা হলেন- মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) ও দুই মাসের মেয়ে মোহিনী। তাদের বাড়ি রংপুরের পীরগঞ্জ থানার ফকির টরি এলাকায়।

সোনালী পল্লীতে সাদেক আলীর বাড়িতে ভাড়া বাসায় থাকতেন তারা। মোশারফ গাজীপুরে রাজমিস্ত্রির সহকারীর কাজ করতেন।

সকাল সাড়ে ৮টার দিকেও তাদের ঘরের দরজা না খোলায় এবং ডাকাডকির পরও সাড়া না পেয়ে প্রতিবেশীরা জানালায় উঁকি দেয়। তারা মোশারফকে ঘরের আড়ায় ঝুলে থাকতে দেখে এবং মা-মেয়েকে মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

বাড়ির কেয়ারটেকার মো. কবির হোসেন ও তার স্ত্রী রেশমা বলেন, “সোমবার রাতে ঘরের ভেতর মোশারফ গাঁজা সেবন করেন। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তার কলহ হয়েছিল।”

হোসনে আরার ভাই মো. হাসান বলেন, “মোশারফ নেশা করতেন। এজন্য হাতে টাকা না থাকলে ঘরের জিনিসপত্র বেচে ফেলতেন।”

মোশাররপের ঘরের ভেতরে বিষের আলামত পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি আকবর আলী বলেন, “ঘরের ভেতরে বিষের দুর্গন্ধ, বমি ও বাচ্চার দুধের ফিডার-বোতল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, স্ত্রী-সন্তানকে কৌশলে বিষ পান করিয়ে হত্যার পর মোশাররফ আত্মহত্যা করেছেন।”

লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ওসি আকবর আলী।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close