রাজনীতি

তৃতীয় দিনের মতো অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে পলাশ

ঢাকা , ৩১ মার্চ, (ডেইলি টাইমস২৪):   করোনা ভাইরাসের তান্ডবে থমকে গেছে সারা বিশ্ব। একের পর এক বড় বড় শহর লকডাউন হয়ে পরেছে। করোনা থেকে রক্ষা পেতে বাংলাদেশও চলছে সরকারি ছুটি। বন্ধ রয়েছে সব কিছু। এই অবস্থায় কষ্টের মধ্যে পড়েছে নিম্ন আয়ের মানুষগুলো। নিম্ন আয়ের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তারেক রহমানের নির্দেশে আজ তৃতীয় দিনের মতো রাজধানীর বিভিন্নস্থানে নিম্ন আয়ের মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করছেন কৃৃষক দলের কেন্দ্রীয়়় আহ্বায়ক কমিটির সদস্য কৃষিবিদ মেহেদি হাসান পলাশ।
আজ মঙ্গবার রাজধানীর বিভিন্নস্থানে ঘুরে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেসময় সকলকে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নিজ নিজ ঘরে অবস্থান করারও পরামর্শ দেন তিনি।
এর আগে গত রোববার ও সোমবার করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিত প্রায় ৫০০ অধিক পরিবারের ঘরে ঘরে গিয়ে নিজ উদ্যোগে চাল, আলু, মসুর ডাল সাবান ও মাস্ক বিতরণ করেছেন পলাশ।
রাজধানীর বিভিন্ন সড়কে এবং গরীব দুস্থ অসহায় দের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এই পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তার এই ত্রাণ বিতরণ কার্যক্রম সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close