রাজনীতি

মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ যুবলীগের

ঢাকা , ০২ এপ্রিল, (ডেইলি টাইমস২৪):

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পর কর্মহীন সাড়ে তিনশতাধিক মুক্তিযোদ্ধা পরিবার ও তাদের সন্তানদের মাঝে খাদ্যসামগ্রী-ওষুধ বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বৃহস্পতিবার পুরান ঢাকার কেএম দাস লেনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা।

এতে সহযোগিতা করেন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। খাদ্যসামগ্রীর তালিকায় রয়েছে তিন কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তৈল। এ ছাড়া ডেটল সাবান ১টা, হ্যান্ড স্যানিটাইজার, ২টা মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা জানান, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এই দুঃসময়ে তাদের পরিবার-পরিজন সন্তানদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি বলেন, সরকারের পাশাপাশি করোনায় কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। পাশাপাশি করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে কৌশল শেখানোর চেষ্টা করছি।

এর আগে রাজধানীর টিকাটুলীসহ বেশ কিছু এলাকায় সাধারণ মানুষের মাঝে ওষুধসামগ্রী ও শুকনো খাবার বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়া হয়। এ সময় করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।

সরকারের পাশাপাশি স্থানীয় বিত্তবান মানুষকে কর্মহীনদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান যুবলীগ দক্ষিণের সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close