জেলার সংবাদপ্রধান সংবাদ

শ্রীপুরে মাসহ তিন সন্তানকে হত্যার ঘটনায় ১ ঘাতক গ্রেফতার

ঢাকা , ২৭ এপ্রিল, (ডেইলি টাইমস২৪):  গাজীপুরে শিশুসহ একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যার ঘটনায় পারভেজ আহমেদ (২০) নামে এক ঘাতককে গ্রেফতার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান।

গ্রেফতার পারভেজ উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে।

গ্রেফতারের পর হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে বলে জানায় পুলিশ। এ সময় তার ঘরে তাল্লাশি চালিয়ে রক্তমাখা জামা-কাপড় এবং মাটির নিচে চাপা দেয়া মুঠোফোন ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

এ বিষয়ে পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত রাতে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকাণ্ডের দায়িত্ব স্বীকার করে। সে ছাড়াও হত্যাকাণ্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছে বলে জানালে তাকে নিয়ে অভিযানে বের হয় পিবিআই।

হাফিজুর রহমান আরও জানান,পারভেজের ঘর থেকে তার দেখানো মতে রক্তমাখা কাপড় ও ৩ ফিট মাটির নিচে চাপা দেয়া অবস্থায় একটি মোবাইল ফোন, একটি পায়জামার ভেতর থেকে তিনটি গলার চেইন, নিহত ফাতেমার কানের দুলসহ কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার এলাকায় মালয়েশিয়া প্রবাসী কাজলের ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত স্ত্রী ফাতেমা এবং তার দুই মেয়ে ও এক ছেলেকে হত্যা গলাকেটে হত্যা করা হয়। এর ২ দিন পর শুক্রবার সকালে গৃহবধূ ফাতেমার শ্বশুর আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন।

ঢাকা , ২৭ এপ্রিল, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button