গণমাধ্যম

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে করোনাভাইরাস সংক্রমনের নমুনা সংগ্রহ বুথ স্থাপন

ঢাকা , ১০ মে, (ডেইলি টাইমস২৪): করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমন পরীক্ষার লক্ষ্যে নমুনা (স্যাম্পল) সংগ্রহের জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) একটি বুথ স্থাপন করা হয়েছে।
ডিআরইউর উদ্যোগে ও ব্র্যাকের সহযোগিতায় স্থাপিত এই বুথে নমুনা সংগ্রহের কাজ আগামী সোমবার (১১ মে) থেকে শুরু হবে। আগামীকাল ১১ মে সোমবার সকাল সাড়ে ১১টায় এক অনুষ্ঠানে মাননীয় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ নমুনা সংগ্রহ বুথের উদ্ভোধন করবেন।
অনুষ্ঠানে ডিআরইউ, স্বাস্থ্য অধিদফতর ও ব্র্যাকের কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।
এ বুথে ঢাকা রিপোর্টার্স ইউনিটি এবং ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব) এর সদস্য ও তাদের পরিবারের সদস্যরা নাম এন্ট্রি করে করোনা সংক্রমন পরীক্ষার জন্য নমুনা দিতে পারবেন।
এখানে প্রতিদিন ৪০ জনের নমুনা সংগ্রহ করা যাবে। সপ্তাহে ৫-৬দিন সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।
যাদের করোনা উপসর্গ যেমন-জ্বর, সর্দি, কাশি, গলাব্যাথা ও শাসকষ্ট রয়েছে তারা নমুনা দিতে পারবেন।  রেজিস্ট্রেশনে সদস্যের নাম ও মোবাইল নম্বর অন্তর্ভুক্ত করতে হবে। শুধুমাত্র যাদের করোনাভাইরাসের উপসর্গ রয়েছে প্রাথমিকভাবে তাদেরকেই নাম তালিকাভুক্ত করার আহবান করা হয়েছে। যাদের উপসর্গ নাই তাদের ডিআরইউতে না আসার অনুরোধ করা হয়েছে।
ডিআরইউ ও ক্রাবের যেসব সদস্য তাদের বা পরিবারের সদসদ্যদের নমুনা দিতে ইচ্ছুক তাদের অবিলম্বে নিন্মে উল্লেখিত কর্মকর্তা ও সদস্যদের সাথে যোগাযোগ করে নাম এন্ট্রি করার জন্য অনুরোধ করা হলো।
খালিদ সাইফুল্লাহ-০১৭১৭-৮১৩০১২
কামরুজ্জামান বাবলু-০১৮১৮-০০৪৭৬৮
শহিদুল ইসলাম রাজী (ক্র্যাব)-০১৯১৩-১৫৩৯৩৯
মাইনুল হাসান সোহেল-০১৭১৯-০১৪৪৩১

ঢাকা , ১০ মে, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close