বিনোদন

নওয়াজউদ্দিন সিদ্দিকির ১১ বছরের সংসার ভেঙে যাচ্ছে

ঢাকা , ১৯ মে, (ডেইলি টাইমস২৪):

নওয়াজউদ্দিন সিদ্দিকির সংসার ভেঙে যাচ্ছে। গত ৭ মে নওয়াজের স্ত্রী আলিয়া (অঞ্জলি, অঞ্জনা) সিদ্দিকি বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন বলিউডের এই অভিনেতাকে। তবে কী কারণে নওয়াজ-আলিয়ার ১১ বছরের সংসার ভাঙছে,সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানানিন আলিয়া সিদ্দিকি। খবর টাইমস অফ ইন্ডিয়া ও ইন্ডিয়া টিভির।

আলিয়া সিদ্দিকি বলেন, সময় এলে তিনি সবকিছু জানাবেন। বিচ্ছেদের পিছনে কী কারণ রয়েছে, তা এখনই খোলসা করার সময় হয়নি। উপযুক্ত সময় এলে সবটা জানাবেন বলে সংবাদমাধ্যমের সামনে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকি।

তবে আলিয়া থেকে অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে ফের নিজের নাম আইিনভাবে নথিভুক্ত করেছেন আলিয়া। ফলে শিগগিরই তাঁদের তাঁদের আইনি বিচ্ছেদ হবে বলে জানান নওয়াজের স্ত্রী।

আলিয়া সিদ্দিক আরও জানান, ২০১০ সাল থেকে নওয়জের সঙ্গে তাঁর সমস্যা শুরু হয়। কিন্তু এতদিন পর্যন্ত সবকিছু নিজের মতো করে সামলে নিচ্ছিলেন। এখন সেই সমস্যাগুলো মাত্রাছাড়া হয়ে গিয়েছে, তাই আর সামলানো সম্ভব নয় বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত এর আগে উত্তরাখন্ডের শিবা নামে এক মহিলার সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে শিবার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নওয়াজের। এরপরই অঞ্জলির সঙ্গে গাঁটছড়া বাঁদেন নওয়াজ। বিয়ের পর অঞ্জলি নাম পালটে হন আলিয়া সিদ্দিকি।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close