প্রধান সংবাদশিক্ষা

শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে ইফতার বিতরণ

ঢাকা , ২১ মে, (ডেইলি টাইমস২৪):  শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় ও ছিন্নমূল মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২১মে) বিকেলে রাজধানীর এয়ারপোর্ট এলাকায় সংঠনের পক্ষ থেকে ইফতার বিতরণ করেন সংগঠণটির নেতৃবৃন্ধ। এর আগে দেশে করোনার ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে অসহায়, হত দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছে সংগঠণটি। ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন কলেজের প্রাক্তন ছাত্র কাজী মাহমুদুর রহমান রাজীব, এসআরসিসি এলামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমেদ মাসুম, সাংগঠনিক সম্পাদক মো: রুবেল আহমেদ মিন্টু, সহকারী প্রচার সম্পাদক ও কার্যকরী সদস্য এম জামান স্বাধীন, কার্যকরী সদস্য মারুফ হাসান রুমোন। আরো উপস্থিত ছিলেন কলেজের প্রাক্তন ছাত্র মুশফিকুর রহিম সোহাগ, ইমরুল হাসানসহ আরো অনেকেই।

10 1 - শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে ইফতার বিতরণ

ইফতার বিতরণের সময় শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশন (এডহক কমিটি) ছাত্র ছাত্রী প্রধান উপদেষ্টা এ.কে. মুরাদ বলেন, করোনার এই কঠিন সময়ে গরীব অসহায় মানুষেরা বিপদের মধ্যে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সংগঠনটি বেশ ভালো উদ্যোগ নিয়েছে। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে এইসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।’

1 2 - শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে ইফতার বিতরণ

সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, বলেন করোনা পরিস্থিতিতে মানুষ অবরুদ্ধ অবস্থায় সংকটে দিন কাটাচ্ছে। সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে আছে যারা দিন আনে দিন খায় এমন খেটে খাওয়া মানুষজন। লকডাউনের কারণে রমজানে ইফতার নিয়ে সংকটে পড়েছেন তারা। এই ভাবনা থেকে তাদের জন্য ইফতারের ব্যবস্থা করেছি।

সংগঠণের সহকারী প্রচার সম্পাদক ও কার্যকরী সদস্য এম জামান স্বাধীন বলেন,শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশন তাদের নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের পাশে থাকতে সবসময় সচেষ্ট রয়েছে । আগামীতেও এসোসিয়শন যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকবে।

ঢাকা , ২১ মে, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close