জেলার সংবাদ

ঘোড়াঘাটে পুলিশের এসআই সহ ৮ জনের করোনা

ঢাকা , ৩১ মে, (ডেইলি টাইমস২৪): হিলি প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে একদিনে পুলিশের এসআই সহ ৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ঘোড়াঘাট উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাড়াঁলো ২৮ জনে।

গত শনিবার (৩০ মে) সন্ধ্যায় দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতাল ল্যাব থেকে তাদের সংগ্রহকৃত নমুনার ফলাফল পজিটিভ আসে।

পরে বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহম্মেদ বলেন, গত শনিবার দিনাজপুর পিসিআর ল্যাব থেকে আমাদের উপজেলার আরো ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে দুইজন ঢাকা ফেরত হলেও বাকিরা করোনা রোগীর সংস্পর্ষে এসে আক্রান্ত হয়েছে। আমরা আক্রান্তদের সব ধরণের পরার্মশ ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পরার্মশ দিয়ে যাচ্ছি।

এসআই করোনায় আক্রান্ত বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আমিরুল ইসলাম জানান, থানায় কর্মরত একজন পুলিশ সদস্যের দেহে করোনা শনাক্ত হয়েছে । তাকে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়াও ওই পুলিশ সদস্যের সংস্পর্ষে যারা এসেছে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। থানার সকল কার্যক্রম স্বাভাবিক থাকবে। নতুন করে আক্রান্ত রোগীরা হলো, ঘোড়াঘাট থানা পুলিশের উপ-পরিদর্শক মোজাফ্ফর রহমান (৩৪), বেগুনবাড়ি গ্রামের আব্দুর রহিম (৩৫), সিংড়ার সানজিদ (১৬), রুবেল (২৭), নাইমুর রহমান (২৩), সওলা গ্রামের হাসিব মিয়া (২২), সানজিদা আক্তার (১৭) ও শ্রী কল্লোল (৩৩)।

ঢাকা , ৩১ মে, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close