রাজনীতি

দেশের কোথাও খাদ্যের অভাব হয়নি : হানিফ

ঢাকা , ০৩ জুন, (ডেইলি টাইমস২৪):

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আমরা খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছি। কৃষকের ধানকাটা থেকে শুরু করে হাসপাতালে রোগীদের সেবা দেওয়া হচ্ছে। কর্মহীন ও অসহায় মানুষের পাশে থেকে দলীয় জনপ্রতিনিধিরা সার্বক্ষণিক খোঁজ-খবর রেখেছেন, খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। আর এ কারণেই কারণে দেশের কোথাও খাদ্যের অভাব হয়নি।

মঙ্গলবার রাতে ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠানের চতুর্থ পর্বে যোগ দিয়ে ক্ষমতাসীন দলের নেতা হানিফ এসব কথা বলেন। ইন্টারনেটে সম্প্রচারিত অনুষ্ঠানের এবারের বিষয়বস্তু ছিল ‘করোনা সঙ্কটে জনপ্রতিনিধিদের করণীয়’। সঞ্চালনায় ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলি ফরহাদ। অনুষ্ঠানে হানিফ ছাড়াও অংশ নেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নুর লিপি এবং ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা।

হানিফ বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন পর্যায়ে আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় পর্যন্ত মানুষের পাশে আছে।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close