আইন ও আদালতপ্রধান সংবাদ

গাজীপুরে বন্দুকযুদ্ধে অস্ত্র-মাদক কারবারি নিহত

ঢাকা ,২৩জুন, (ডেইলি টাইমস২৪): গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাব জানিয়েছে, নিহত জাহাঙ্গীর আলম ওরফে পিংকু (৪০) অস্ত্র ও মাদক কারবারে জড়িত ছিলেন।

সোমবার (২২ জুন) দিবাগত মধ্যরাতে টঙ্গীর টিএন্ডটি মাঠে বন্দুকযুদ্ধ হয়। পিংকু চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার গোসাইরচর এলাকার আবু জাফরের ছেলে। তিনি ঢাকার বনানীর সততলাবস্তিতে বসবাস করতেন।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, র‌্যাবের টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে- টঙ্গীর টিএন্ডটি মাঠে কয়েকজন অস্ত্র ও মাদক কারবারি অবস্থান করছে। রাত দেড়টার দিকে ওই টহলদল ঘটনাস্থলের কাছাকাছি গেলে অস্ত্র ও মাদক কারবারিরা র‌্যাবের সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে একজন গুলিবিদ্ধ হয় এবং অপর ৪/৫ জন পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে টঙ্গীর আহসান উল্যাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তি জাহাঙ্গীর আলম পিংকু বলে শনাক্ত হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন, ১৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ঢাকা ,২৩জুন, (ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close