বিনোদন

আমার কোনো ফ্যানপেজ নেই:শ্রাবন্তী

ঢাকা ,২৮জুন,(ডেইলি টাইমস২৪): দুই বাংলায় বেশ জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সরব থাকেন। নিজের সার্বিক পরিস্থিতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। মজার সব ভিডিও টিকটকে পোস্ট করেন। এই নায়িকা নিজে আনন্দে থাকতে ও ভক্তদের আনন্দে রাখতে পছন্দ করেন।

সম্প্রতি এই নায়িকা জানান, তার অ্যাপার্টমেন্টের একজন করোনায় আক্রান্ত। এবার হাজির হয়েছেন আর এক দুঃসংবাদ নিয়ে। এবার শ্রাবন্তী চ্যাটার্জি ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে বিড়ম্বনায় পড়েছেন বলে জানান। কে বা কারা তার নামে ফেসবুকে পেইজ খুলে মানুষের কাছে থেকে টাকা হাতিয়ে নিচ্ছে।

শ্রাবন্তী তার ভেরিফাইড ফেসবুক পেজে ইনস্টাগ্রামের একটি স্ক্রিনশট পোস্ট করে লিখেন, ‘বেনামী এক ব্যক্তি আমার নামে এই পেইজটি ব্যবহার করে অর্থ আয়ের চেষ্টা করছে। যাকে আমি চিনি না। ইনস্টাগ্রামের এই পেজের বিরুদ্ধে রিপোর্ট করার জন্য সবাইকে অনুরোধ করছি।

নানা কারণ ব্যাখ্যা করে পেজটি থেকে অর্থ চাইছেন ওই ব্যক্তি। শ্রাবন্তী লিখেন- ‘আমি চাই না আপনাদের কারো কোনো ক্ষতি হোক। এই পেজ থেকে কোনোরকম ক্ষতি হলে জালিয়াতির জন্য আমি দায়ী নই। আমার কোনো ফ্যানপেজ নেই। সবাইকে অনুরোধ করব, ইনস্টাগ্রামের এই পেজটি আনফলো করুন।’

ঢাকা ,২৮জুন,(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close