জেলার সংবাদ

ঈশ্বরগঞ্জে সপ্তম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

ঢাকা ,২৮জুন,(ডেইলি টাইমস২৪): ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শনিবার রাতে ওই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ছাত্রীটির পিতা বাচ্চু মিয়া।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ ভাকুরী গ্রামের সবজি বিক্রেতা বাচ্চু মিয়ার মেয়েকে শুক্রবার মাঝ রাতে বসত ঘরের দরজা ভেঙ্গে অপহারণকারীরা নিয়ে যায়। অপহৃত ছাত্রীটি স্থানীয় একটি মহিলা মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী।

দীর্ঘদিন ধরে একই গ্রামের মুনসুর উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩২) ছাত্রীটিকে উত্যক্ত করে আসছিলো। কয়েক মাস আগে সাইদুল ইসলাম ছাত্রীটিকে বিয়ে করতে প্রস্তাব পাঠায়। কিন্তু বিয়ের প্রস্তাবে ছাত্রী এবং তার পরিবার রাজি না হওয়ায় জেদের বসে অপহরণ করে নিয়েছে বলে জানান ছাত্রীটির পরিবার।

অপহৃত ছাত্রীটির পিতা বাচ্চু মিয়া জানান, ঘটনার দিন রাতে তিনি তার স্ত্রীকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ বাহির থেকে দরজায় তালা দেওয়ার শব্দ শুনে ঘুম থেকে জেগে ওঠে। কোন কিছু বোঝার আগেই অপর একটি চালা ঘরের দরজা ভেঙ্গে দাদির সাথে ঘুমন্ত ছাত্রীটিকে উঠিয়ে টেনে হেঁছড়ে নিয়ে যায় সাইদুল ইসলাম ও তার সহযোগীরা। পরে দিনভর তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, অপহৃত ছাত্রীটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

ঢাকা ,২৮জুন,(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close