খেলাধুলা

মাশরাফি নিজেই জানালেন তথ্যটি ভুল

ঢাকা ,২৮জুন,(ডেইলি টাইমস২৪): প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন জাতীয় ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার এই করোনাকালে নানা সময় নানা গুঞ্জন ছড়িয়েছে। একবার খবর শোনাগেলো মাশরাফির অবস্থার অবনতি। এই অবস্থায় নাকি হাসপাতালে সিট পাচ্ছেন না টাইগারদের সাবেক এই অধিনায়ক। তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে এসব গুজবে কান না দেয়ার অনুরোধ করেন মাশরাফি।

নতুন গুঞ্জন হলো মাশরাফির কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ। অবশেষে সোশ্যাল সাইটে এসে মাশরাফি নিজেই জানালেন তথ্যটি ভুল। আজ দুপুরে ম্যাশ তার ভেরিফায়েড আইডিতে লিখেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়।

এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।’ ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

ঢাকা ,২৮জুন,(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close