জেলার সংবাদ

রাজশাহীতে করোনার উপসর্গে ৭ জনের মৃত্যু

ঢাকা , ২৮  জুন, (ডেইলি টাইমস২৪):

রাজশাহীতে করোনার উপসর্গে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (২৮ জুন) রাত থেকে রবিবার (২৮ জুন) দুপুর পর্যন্ত তাদের মৃত্যু হয়। এর মধ্যে ৪ জনই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মারা যান।

এরা হলেন- রাজশাহী শহরের আমবাগান এলাকার সাইদুর রহমান (৪৫), শিরোইল কলোনী বড় মসজিদ এলাকার সিয়ামুল হক (৬০), লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার রাবেয়া বেগম (৬৫) ও ঘোষপাড়া এলাকার মো: খোকন (৪০)। এদের মধ্যে খোকন ও সাইদুর ৩৯ নম্বর ওয়ার্ডে, সিয়ামুল ২৯ নম্বর ওয়ার্ডে ও রাবেয়া বেগম আইসিইউতে মারা যান।

এছাড়া করোনার উপসর্গে তানোর উপজেলার কামারগাঁ গ্রামের মকবুল হোসেন (৭৫), রাজশাহীর হযরত শাহ্ মখদুম (র.) মাজারে আসা যশোরের অভয়নগরের আশরাফুল ইসলাম (৪৮) ও বোয়ালিয়া থানার সুভাষ চন্দ্র সাহার (৫০) মৃত্যু হয়েছে।

রামেক হাসপাতাল, কোয়ান্টাম ফাউন্ডেশন, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাদের করোনা উপসর্গে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সূত্র মতে, তানোরের মকবুল হোসেনের দুই ছেলে করোনায় আক্রান্ত। মকবুলের করোনার উপসর্গ ছিল। একমাত্র মকবুল ছাড়া বাকিদের মরদেহ দাফন করেছে কোয়ান্টাম ফাউন্ডেশন।

পুলিশ জানায়, যশোরের আশরাফুল ইসলাম নগরীর হযরত শাহ্ মখদুম (র.) এর মাজারের সামনে থাকতেন। কয়েকদিন ধরে তার জ্বর ছিল। রবিবার সকালে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে রামেক মর্গে পাঠায়। পরে কোয়ান্টাম ফাউন্ডেশন তার লাশ দাফনের ব্যবস্থা করে।

উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর তারা করোনা আক্রান্ত ছিলেন কি না? তা বলা যাবে।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close