খেলাধুলা

আর্সেনাল জিতলেও বড় ব্যবধানে হেরেছে চেলসি

ঢাকা ,০২জুলাই,(ডেইলি টাইমস২৪): ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে আর্সেনাল, তবে হারের লজ্জায় ডুবেছে আরেক জায়ান্ট চেলসি। ঘরের মাঠে আর্সেনাল ৪-০ গোলে হারিয়েছে নরউইচ সিটিকে আর চেলসির বিপক্ষে ৩-২ গোলে জয় পেয়েছে ওয়েস্টহ্যাম ইউনাইটেড।

এমিরেটস স্টেডিয়ামে নরউইচ সিটির বিপক্ষে লিড নিতে ৩৩ মিনিট সময় নেয় আর্সেনাল। অধিনায়ক আমাবিয়াং নরউইচ কিপারকে পরাস্থ করে লিড এনে দেন গানারদের। ৫ মিনিট পর সেই আমাবিয়াংয়ের পাস থেকে আর্সেনালের লিড দ্বিগুণ করেন জাহা। ৬৭ মিনিটে আবারো স্কোর শিটে নাম তোলেন আর্সেনাল অধিনায়ক। ৮১ মিনিটে রাইটব্যাক সেডরিক সোয়ারেজ দূরপাল্লার শটে গোল করলে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আর্তেতার দল।

লন্ডন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৩৪ মিনিটে প্রথম চেলসির জালে বড় জড়ায় ওয়েস্টহ্যাম। কিন্তু ভিএআরে অফসাইড ধরা পড়ায় বাতিল হয়ে যায় সেই গোল। উল্টো ক্রিস্টিয়ান পালুসিচের আদায় করা পেনাল্টি থেকে ৪২ মিনিটে ব্লুদের লিড এনে দেন উইলিয়ান। ৪৫ মিনিটে স্ট্রাইকার সুচেক গোল করলে সমতায় ফেরে ওস্টেহ্যাম। ৫১ মিনিটে মিকেল অ্যান্টোনিয়োর গোলে লিড নেয় ওয়েস্টহ্যাম। ৭২ মিনিটে দুর্দান্ত ফ্রি কিকে নিজের দ্বিতীয় গোল করে চেলসিকে সমতায় ফেরান উইলিয়ান। কিন্তু ৮৯ মিনিটে রাশান উইঙ্গান অ্যান্ডি ইয়ামোলেনকোর গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়েস্টহ্যাম।

ঢাকা ,০২জুলাই,(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close