বিনোদন

টিকটক তারকার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

ঢাকা ,০২জুলাই,(ডেইলি টাইমস২৪): বর্তমানে মানুষ বিভিন্নভাবে বিখ্যাত হতে চান। অনেকেই চান জনপ্রিয়তার স্বাদ পেতে। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বেছে নিচ্ছেন অনেক তরুণ তরুণী। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের সুপ্ত প্রতিভার বিচ্ছুরণ ঘটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড হ‌ওয়া বিভিন্ন গান, নাচ, কবিতা এবং আরও অন্যান্য অনেক কিছু নিমেষে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হতে চেয়ে জঘন্য থেকে জঘন্যতম কাজ করে ফেলে অনেকেই। আবার অনেকের এক মুহূর্তের ছোট্ট একটা ভুল তার নেগেটিভ পাবলিসিটি তৈরি করে। এমনটাই হয়েছে টিকটক স্টার নিশা গুরাগাইন এর ক্ষেত্রে। তার ছোট্ট একটা ভুলের কারণে হঠাৎ করেই ইন্টারনেটে তার ভিডিও ভাইরাল।

সামাজিক মাধ্যমে প্রেমিকের সাথে নিশার অন্তরঙ্গ মুহুর্ত ফাঁস হয়ে গেছে। বিভিন্ন সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই একান্ত ব্যক্তিগত ভিডিও। যা নিয়ে মুখ খুলেছেন নিশাও। সে জানিয়েছে ভিডিওটি ভুল করে স্ন্যাপচ্যাটে আপলোড হয়ে যায়। তারপর এক ভক্ত সেই ভিডিও ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মাধ্যমে আপলোড করে দেয়।

যদিও একই সাথে নিশা জানিয়েছেন, যারা এই কাজটি করেছেন, তারাও যেমন খুশি, ঠিক তেমনই আমিও খুশি। যদিও তার এই ভিডিও এর ব্যাপারে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেন এবং কিসের জন্য এই ভিডিও রেকর্ড করা হয়েছে তাও জানতে চেয়েছেন তারা।

অনেকেই মনে করছেন নেগেটিভ পাবলিসিটি পাওয়ার জন্যই এই চেষ্টা। যদিও সামাজিক মাধ্যমে অন্য একটি বার্তায় নিশা জানিয়েছেন, তিনি ডিপ্রেশনে আছেন। ২২ বছর বয়সী নিশা মুম্বাইয়ে থাকেন। টিকটকে দারুণ জনপ্রিয় তিনি।

ঢাকা ,০২জুলাই,(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close