জেলার সংবাদ

ঘোড়াঘাটে পাথর বোঝায় ট্রাক থেকে ৪৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার

ঢাকা ,০২জুলাই,(ডেইলি টাইমস২৪): হিলি প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে ঢাকা গামী পাথর বোঝায় একটি ট্রাক থেকে ৪৪৬ বোতল ফেন্সিডিলসহ চালক জামিল আলীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর রাতে ঘোড়াঘাটের হিলি’র মোড় লালমাটিয়া নামক স্থানে অভিযান চালিয়ে থেকে এসব জব্দ করা হয়। আটককৃত জামিল আলী বগুড়ার কাহালু উপজেলার সাকাটিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক জামিল আলী জানায়, সে দীর্ঘদিন ধরে মাদক পাচারের সাথে জাড়িত। সে দিনাজপুরের সীমান্তবর্তী বিভিন্ন এলকা থেকে মাদক সংগ্রহ করে ট্রাকে মালামালের সাথে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এঘটনায় র‌্যাব বাদি হয়ে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

দিনাজপুর র‌্যাব ১৩ এর ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুন জানান, একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী বেশ কিছু পরিমান ফেন্সিডিল ট্রাকে বোঝায় করে দেশের অভ্যন্তরে পাচার করছে। গোপন সুত্রে এমন খবর পেয়ে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি দল ঘোড়াঘাট উপজেলার হিলির মোড় লালমাটিয়া স্থানে অভিযান চালায় এসময় একটি পাথর বোঝায় ট্রাকে তল্লাসী চালানো হয়। ট্রাকে পাথরের ভিতর গোপনে লুকিয়ে রাখা অবস্থায় ৪৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ঢাকা ,০২জুলাই,(ডেইলি টাইমস২৪)/আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close