জেলার সংবাদ

বেনাপোলের বাহাদুরপুর সীমান্ত দিয়ে মাদক আসার অভিযোগ

ঢাকা ,০৪জুলাই,(ডেইলি টাইমস২৪) : বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলের বাহাদুরপুর সীমান্তে বিএএফ গুলি করে এক বাংলাদেশীকে হত্যার একদিন পর আবারও সেই সীমান্ত দিয়ে মাদক আসার অভিযোগ উঠেছে। ওই সীমান্ত এলাকার চিহিৃত মাদক ব্যবসায়িরা ফেনসিডিল গাঁজা নিয়ে আসছে বলে ওই এলাকার স্থানীয়রা অভিযোগ করেছেন।

বাহাদুরপুর সীমান্ত দিয়ে দুর্গাপুর গ্রামের কথিত মাদক সম্রাট আজগর এর ছেলে লিটন ও মংলা সরদারের ছেলে রুবেল ফেনসিডিল ও গাঁজা দেশে আনছে। এই দুইজন এর নামে শার্শা থানায় কয়েকটি মামলা ও রয়েছে।
সুত্র মতে গত এক সপ্তাহ আগে ভারতের বাঁশঘাটা এলাকা থেকে গাজা ও ফেনসিডিল নিয়ে ফেরার সময় লিটন ও রুবেল গংদের উপর ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ ছাররা গুলি ছোড়ে। এতে লিটন সামান্য আহত হয়ে খুলনায় গোপনে চিবিৎসা নেয়। এরপর সেখান থেকে ফিরে এসে তারা আবারও ওই বাহাদুরপুর মাঠ দিয়ে বাঁশঘাটা থেকে ফেনসিডিল ও গাঁজা নিয়ে আসছে। গত রাত্রে (৩ জুলাই) লিটন ও রুবেল গংরা কয়েকটি বস্তা ভরে ভারত থেকে ফেনসিডিল ও গাঁজা নিয়ে দেশে প্রবেশ করেছে বলে সুত্র দাবি করেছে।

এ ব্যাপারে লক্ষনপুর ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ারা বলেন, লিটন ও রুবেল এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ি। তাদের নামে শার্শা থানায় মামলা ও আছে। কিন্তু তারা সব কিছু উপেক্ষা করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।
ওই সীমান্তের আখতার আলম বলেন লিটন ও রুবেল এর কাছে অবৈধ অস্ত্র আছে । তারা রাত্রে এসব অস্ত্র নিয়ে ভারত সীমান্ত থেকে মাদক নিয়ে আসে।
শার্শা থানা সুত্রে জানা গেছে লিটন ও রুবেল এর নামে মাদক মামলা রয়েছে। তারা মাদক মামলার পলাতক আসামি।

ঢাকা ,০৪জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close