প্রধান সংবাদশিক্ষা

১৪ দিনের লক্ ডাউন’র কবলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: শুরু আজ থেকে

ঢাকা ,০৪জুলাই,(ডেইলি টাইমস২৪): এম, এ কাশেম॥ চট্টগ্রাম থেকেঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে ‘করোনা ভাইরাস’ ছড়িয়ে পড়ার আশংকা থাকায় কর্তৃপক্ষিয় প্রশাসন ১৪ দিনের জন্য বিশ্ববিদ্যালয় ‘লক্ ডাউন’র ঘোষণা করেছেন। ১৪ দিনের এ ‘লক্ ডাউন’ আজ শনিবার (৪ জুলাই) থেকে কার্যকর হয়ে আগামী শুক্রবার (১৭ জুলাই) পর্যন্ত অব্যাহত থাকবে।
গত শুক্রবার (৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার সিন্ডিকেট সদস্যবৃন্দের সাথে এক বৈঠকের মাধ্যমে আলোচনার করে এ সিদ্ধান্ত গ্রহণ করেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেন
তিনি জানান, এ ‘লব্ ডাউনর’ সময় ক্যাম্পাসে কোনো ধরনের প্রশাসনিক কার্যক্রম ও চলবে না। কেবল মাত্র জরুরী প্রশাসনিক কার্যক্রম চট্টগ্রাম শহরের চারুকলা ইনস্টিটিউট অফিস থেকে পরিচালিত করা হবে। তবে, বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ‘করোনা ভাইরাস’র নমুনা পরীক্ষা চলমান থাকবে বলে ও জানান তিনি।এর আগে গত সপ্তাহে উপাচার্য দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জাহাঙ্গীর ‘করোনা’য় আক্রান্ত হন। ইতিমধ্যে কয়েকজন ‘করোনা’ রোগী শনাক্ত ও হয়েছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকার বিভিন্ন স্থানে।

ঢাকা ,০৪জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close