নতুন মুখ

নতুন মিউজিক্যাল ফিল্মে মডেল মাফতুহা জান্নাত জিম

ঢাকা ,১৬জুলাই,(ডেইলি টাইমস২৪): এ প্রজন্মের তরুণ মডেল-অভিনেত্রী মাফতুহা জান্নাত জিম। সম্প্রতি তিনি ‘পোড়া কপাল’ নামের নতুন একটি মিউজিক্যাল ফিল্মে মডেল হয়েছেন। এতে তার বিপরীতে মডেল হয়েছেন অভিনেতা জামশেদ শামীম। এই গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী কাজী শুভ।

এই মিউজিক্যাল ফিল্ম পরিচালনা করেছেন রাজিব হোসাইন নিলয়। গানটির কথা লিখেছেন মামুন আফনান রুমি, সুর ও সংগীত করেছেন শামীম মাহমুদ। ভিডিও ধারণ করেছেন সায়েম। জানা গেছে, মিউজিক্যাল ফিল্মটি খুব শীঘ্রই রেড বক্স মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। এ প্রসঙ্গে মডেল জিম বলেন, ‘গানটির অডিও শুনেই আমি মডেল হতে রাজি হয়েছিলাম। ‘পোড়া কপাল’ গানটি অসামাপ্ত প্রেমের গল্প।

এখন মিউজিক ভিডিওটি করে খুব ভালো লাগছে। আশা করছি, শ্রোতাদের মন জয় করতে পারবো। এছাড়াও আমি সবসময় চাই আমার ভক্তদের ভালো কিছু উপহার দিতে।’ মিউজিক্যাল ফিল্মটি নিয়ে জামশেদ শামীম বলেন, ‘মিউজিক্যাল ফিল্মটির চিত্রধারণ হয়েছে ঢাকার বাইরের মনোরম পরিবেশে।

কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। গল্পে বেশ নতুনত্ব আছে। সবার ভালো লাগবে।’ এ প্রসঙ্গে নির্মাতা রাজিব হোসাইন নিলয় বলেন, ‘আমি চেষ্টা করেছি, ভালো কাজ করার। একটু ভিন্ন ধরনের গল্প বলতে চেয়েছি। আশা করি সবার ভালো লাগবে।’

ঢাকা ,১৬জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close