খেলাধুলা

বিয়ের পিঁড়িতে বসছেন ক্রিকেটার মেহেদী হাসান

ঢাকা ,২৭ জুলাই,(ডেইলি টাইমস২৪): বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের ধুম। করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসে গেছেন অনেক ক্রিকেটার। কিছুদিন আগেই বিয়ে করলেন মোসাদ্দেক। এরপর নাজমুল হোসেন শান্তরও গাঁটছড়া বাধা হয়ে গেছে। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অস্ত্রোপচারের কাটাকাটি থেকে উঠে এসে বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ওপেনার সাদমান ইসলাম অনিক। আর এবার জীবনের নতুন ইনিংস শুরু করার তালিকায় নাম লেখালেন অলরাউন্ডার মেহেদী হাসান।

রোববার (২৬ জুলাই) সন্ধ্যায় পারিবারিক পরিবেশে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেহেদী। জানা গেছে, মেহেদীর স্ত্রী খুলনারই স্থানীয় মেয়ে। নাম ঋতু। খুলনা মহিলা কলেজ (বয়রা) থেকে এই বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল ঋতুর। তবে করোনাভাইরাসের কারণে পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়ায় এরইমধ্যে বিবাহকার্য সম্পন্ন করে রাখলেন তার পরিবার। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন এই অলরাউন্ডার।

জাতীয় দলের হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা মেহেদী হাসান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন। এছাড়া ঘরোয়া লিগে নিয়মিত পারফর্ম করে থাকেন তিনি।

ঘরোয়া লীগের সর্বশেষ আসরটিতে ১৩টি ম্যাচ খেলে তিন ফিফটিতে ২৫৩ রান সংগ্রহ করেন আসন্ন ডিসেম্বরে ২৬-এ পা দিতে যাওয়া মেহেদী। বিপরীতে বল হাতেও নিয়েছেন ১২টি উইকেট। যা তাকে নিয়ে আসে আলোচনায়। এরপর গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত ঘরোয়া লীগেও নিয়মিত পারফর্ম করেন মেহেদী। একটি ম্যাচে তো সেঞ্চুরির পাশাপাশি (৫+৪) ৯ উইকেট তুলে নিয়ে দলের জয় নিশ্চিত করেন এই অলরাউন্ডার।

ঢাকা ,২৭ জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close