শিক্ষা

দিয়া রাজীবের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়ার আয়োজন

ঢাকা , ৩০ জুলাই,(ডেইলি টাইমস২৪): দুই বছর আগে ঢাকার কুর্মিটোলা উড়াল সড়কের ঢালে যাত্রীবাহী তিনটি বাসের রেষারেষিতে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম ও আবদুল করিমের প্রাণ কেড়ে নেয়। সে স্মৃতি স্মরণে গতকাল বুধবার বাদ আসর শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশন (এডহক কমিটি) র আয়োজনে অনুষ্ঠিত হয় দোয়া ও মিলাদ মাহফিল।

রাজধানীর কাওলারের একটি মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ২০১৮ সালের ২৯ জুলাই দিয়া ও রাজীব সড়ক দূর্ঘটনার নিহত হয়। আহত হয় আরো অনেকে। তাদের সকলের উদ্দেশ্যে করে এবং করোনা ভাইরাস নিহত ও আক্রান্ত সকলের জন্য দোয়া করা হয়।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সীমিত পরিসরে দোয়ার ব্যবস্থা করা হয়। উক্ত দোয়া মাহফিল এলামনাই এসোসিয়েশন এর ফেসবুক আইডি থেকে সরাসরি সম্প্রচার করানো হয়।

উক্ত দোয়ায় এস আর সি সি এলামনাই এসোসিয়েশন (এডহক কমিটি) র সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৯ জুলাই দুপুর বেলায় রাজধানীর বিমানবন্দর সড়কে কালশী ফ্লাইওভার থেকে নামার মুখে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আর এ দুই শিক্ষার্থীর মৃত্যুর পরই দেশজুড়ে নিরাপদ সড়কের দাবিতে দেশের স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্দোলনে নামে।

ঢাকা , ৩০ জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close