জেলার সংবাদ

হিলিতে মাস্ক ছাড়া পণ্য ক্রয় বিক্রয় না করার আহবান

ঢাকা , ৩০ জুলাই,(ডেইলি টাইমস২৪): হিলি(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে মাস্ক ছাড়া ক্রেতা বিক্রেতাদের পণ্য ক্রয় বিক্রয় না করতে ও চলমান নো মাস্ক নো সেল কর্মসুচি সফল করতে জনসচেতনতামুলক কার্যক্রম চালিয়েছে হাকিমপুর পৌরসভা।

আজ বুধবার সকাল ১০ টা থেকে হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্তের নেতৃত্বে পৌরসভার একটি টিম হিলি বাজারে বিভিন্ন দোকানে দোকানে অভিযান চালায়। এসময় যেসমস্ত ক্রেতাদের মুখে মাস্ক নেই তাদের দোকান থেকে বাহির করে দেওয়া হয় ও তাদের মাস্ক পড়ে এসে কেনাকাটা করতে বলা হয়। একই ভাবে দোকানদারদের ও মাস্কবিহিন ক্রেতার নিকট পণ্য বিক্রয় না করতে ও মাস্ক পড়ে পণ্য বিক্রয়ের আহবান জানান। এসময় সেখানে হিলি হাট ও বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান ও সাধারন সম্পাদক আরমান আলী, পৌরসভার প্যানেল মেয়র মিনহাজুল ইসলামসহ অন্যান্য কাউন্সিলর ও স্টাফরা উপস্থিত ছিলেন।

হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত জানান, করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে পৌরসভার পক্ষ থেকে বেশ কিছুদিন ধরে নো মাস্ক নো এন্ট্রি কর্মসুচি চালু করা হয়। যার বেশ সুফল পাওয়া গেছে, দিনাজপুর জেলার মধ্যে হাকিমপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রামনের হার অনেক কম। সেই ধারাবাহিকতা ধরে রাখতে এর পাশাপাশি দোকানগুলোতে নো মাস্ক নো সেল কর্মসুচী চালু করা হয়েছে। সকলকে মাস্ক ছাড়া পণ্য ক্রয় বিক্রয় না করতে আজকে সচেতন করা হয়েছে। এর পরেও যদি কেউ এই নির্দেশনা না মানেন তাহলে তাদের দোকান এক থেকে পাঁচ দিন মেয়াদে বন্ধ করে দেওয়া হবে বলে সাবধান করে দেওয়া হয়।

ঢাকা , ৩০ জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close