রাজনীতি

করোনা ও বন্যায় কৃষক-শ্রমজীবী মানুষ ঈদ আনন্দ থেকে বঞ্চিত : কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলন

ঢাকা , ৩০ জুলাই,(ডেইলি টাইমস২৪): আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে দেশবাসী ও বিশ্ব মুসলিম সম্প্রদায়কে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলন আহ্বায়ক এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা ও সমন্বয়ক মো. মহসিন ভুইয়া বলেন, করোনা ও বন্যায় কৃষক-শ্রমজীবী মানুষ ঈদ আনন্দ থেকে বঞ্চিত। কাদের ঘড়ে ঈদের আনন্দের অংশ পৌছে দিতে সরকার ও সমাজের বিত্তশালীদের এগিয়ে আশা উচিত।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সংগঠনের পক্ষ থেকে দেশবাসীকে ঈদ-উল-আজহা উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ এ আহ্বান জানান।

তারা বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের পাশাপাশি ভয়াবহ বন্যার আঘাতে বাংলাদেশের অনেক জেলাই দারুণভাবে ক্ষতিগ্রস্ত। এসময়ে বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও ক্ষতিগ্রস্তদের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে ঈদ-উল-আজহা উদযাপন করতে হবে।

নেতৃবৃন্দ পবিত্র ঈদ-আজহার এই শুভক্ষণে করোনার প্রাদুর্ভাবে মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আক্রান্ত ও অসুস্থদের আশু সুস্থতা কামানা করেন। পারস্পরিক সহযোগিতা, সহমর্মিতা ও মহান আল্লাহর সাহায্যের মাধ্যমে বিশ্ববাসী চলমান সংকট ও মহাদুর্যোগ উত্তরণে সক্ষম হবে বলে আশা করেন।

তারা বাংলাদেশের জনগণ ও মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন।

ঢাকা , ৩০ জুলাই,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close