জাতীয়প্রধান সংবাদ

দেশে করোনামুক্তি ও হত্যার রাজনীতির চিরাবসানের প্রত্যাশা তথ্যমন্ত্রীর

ঢাকা , ০১ আগস্ট,(ডেইলি টাইমস২৪): পবিত্র ঈদ-উল-আযহার দিনে করোনাভাইরাস থেকে দেশবাসীর মুক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব বাধা পেরিয়ে দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছার জন্য মহান স্রষ্টার কাছে প্রার্থনা করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। ‘একইসাথে হত্যা-খুনের রাজনীতি চিরতরে বন্ধই হোক শোকের মাস আগস্টের প্রথম দিনের প্রত্যাশা’ বলেন তিনি।

শনিবার সকালে ঢাকায় জাতীয় মসজিদ বায়তুল মুকাররমে ঈদের জামাতে যোগদান শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

মন্ত্রী বলেন, ত্যাগের শিক্ষা নিয়ে এবারের ঈদ-উল-আযহা এমন এক সময়ে এসেছে, যখন সারাবিশ্ব করোনাভাইরসের প্রাদুর্ভাবে জর্জরিত। এসময় দেশবাসী ও সমগ্র দুনিয়ার মানুষকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষার জন্য আমরা মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি।

এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিবানিশি পরিশ্রম করে দেশকে নেতৃত্ব দিয়ে চলেছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘গত সাড়ে ১১ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নতুন উচ্চতায় উন্নীত করেছেন । রাব্বুল আল-আমিন ও মহান স্রষ্টার কাছে আমাদের প্রার্থনা, তার নেতৃত্বে আমরা যেন দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছুতে পারি।’

এসময় সাংবাদিকরা বিএনপি’র মন্তব্য- ‘দেশে স্বাস্থ্যসেবা ব্যবস্থা ভেঙ্গে পড়েছে’ -এর প্রতি দৃষ্টি আকর্ষণ করলে ড. হাছান মাহমুদ বলেন, ‘আমাদের সামর্থ্য সীমিত থাকলেও বঙ্গবন্ধুকন্যার ঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা উন্নত দেশগুলোর চেয়ে কম তো বটেই এমনকি প্রতিবেশি ভারত-পাকিস্তানের চেয়েও কম। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় যদি ঠিকভাবে কাজ করতে না পারতো, তাহলে তো মৃত্যুর হার আরো বেশি হতো।’ ‘বিএনপিকে অনুরোধ জানাই, তারা অন্তত: পবিত্র ঈদের দিনে বাদানুবাদের রাজনীতি থেকে বিরত থাকবে’ বলেন তথ্যমন্ত্রী।

ঢাকা , ০১ আগস্ট,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close