বিনোদন

রিয়াকে খুঁজে পাচ্ছেন না পুলিশ

ঢাকা , ০২ আগস্ট,(ডেইলি টাইমস২৪): বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে খুঁজে পাচ্ছেন না বিহার পুলিশ। গতকাল (১ আগস্ট) বিকালে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

গুপ্তেশ্বর পাণ্ডে বলেন—তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে, আর এখন পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

গত তিন দিনে অভিনেতা সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ছাড়াও বন্ধু মহেশ শেট্টি, নিতু সিংহ এবং পরিচালক ও চিকিৎসক-সহ মোট ছয়জনের বয়ান রেকর্ড করেছেন পুলিশ। গতকাল (১ আগস্ট) পরিচালক রুমির বয়ান রেকর্ড করা হয়। রিয়া-সুশান্তকে নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণের কথা ছিল এই পরিচালকের। এদিকে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গতকাল (১ আগস্ট) সকালে বিহার পুলিশের একটি দল সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বাইয়ের কুপার হাসপাতালে গিয়েছিলেন। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ তাদের রিপোর্ট দিতে অস্বীকার করেন।
তবে বিহার পুলিশকে মুম্বাই পুলিশের এই অসহযোগিতা করার বিষয়টি অস্বীকার করেন পুলিশের ডিজি। তিনি বলেন—তারা আমাদের যথেষ্ট সাহায্য করছেন। সুশান্ত সিং শুধু বিহারের সন্তান নন, তিনি গোটা ভারতের সন্তান।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তাদের সম্পর্ক নিয়ে নানা গল্প চাউর হয়েছে।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে অর্থ আত্মসাতের কিছু লুকিয়ে আছে কিনা তা অনুসন্ধান করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে বিহার পুলিশ। তাতে ১৫ কোটি রুপি কারচুপির বিষয় উল্লেখ রয়েছে।

ঢাকা , ০২ আগস্ট,(ডেইলি টাইমস২৪) /আর এ কে

Show More

আরো সংবাদ...

Back to top button
Close